শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

গোপালগঞ্জে গুলিতে ইউপি সদস্য নিহত

কোটালীপাড়া (গোপালগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ ডিসেম্বর, ২০২০, ১২:০৪ এএম

গোপালগঞ্জ সদর উপজেলার গোপীনাথপুর ইউনিয়নের ৭নং ওয়ার্ড মেম্বার হামিদুল শরীফ (৪৫) আততায়ীর গুলিতে নিহত হয়েছেন গত শনিবার রাত ৮টার দিকে। নিহত ইউপি মেম্বার গোপীনাথপুর গ্রামের কালা শরীফের ছেলে।
নিহতের পরিবারের সদস্যরা গতকাল রোববার সকালে জানিয়েছেন, পূর্ব শত্রুতার জের ধরে রাত আটটার দিকে হামিদুল শরীফ গোপীনাথপুর বাসস্ট্যান্ড থেকে পুরাতন বাজার হয়ে ভ্যানে চড়ে বাড়ি ফিরছিলেন। বাড়ি ফেরার পথে গোপীনাথপুর হাইস্কুলের সামনে আসার পর পূর্বপরিকল্পিতভাবে ওৎ পেতে থাকা আততায়ীরা হামিদুলকে লক্ষ্য করে পরপর ৪টি গুলি করে পালিয়ে যায়। গুলিতে তিনি আহত হয়ে ভ্যান থেকে পড়ে যান। তার বুকের বাম পাশে তিনটি এবং বাম বগলের নিচে পাজরে একটি গুলি লাগে। পরে খবর পেয়ে এলাকাবাসী তাকে উদ্ধার করে গোপালগঞ্জ ২৫০ বেড হাসপাতালে নিয়ে যান। আমরাও খবর পেয়ে সাথে সাথে ছুটে যাই। হাসপাতালে নেয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন। এ ঘটনার পর পুলিশ সুপার সাইদুর রহমান খান হাসপাতালে গিয়ে নিহত মেম্বার হামিদুল শরীফের পরিবারের সদস্যদের সাথে কথা বলে স্বান্তনা দেন এবং সন্ত্রাসীদের দ্রুত গ্রেফতার করে সুবিচারের আশ্বাস দেন।
এদিকে পুলিশের একটি দল ইতিমধ্যেই ঘটনাস্থল পরিদর্শন করেছে। গোপালগঞ্জ সদর থানা পুলিশ জানিয়েছে গতকাল লাশের ময়না তদন্ত গোপালগঞ্জ ২৫০ বেড হাসপাতালের মর্গে সম্পন্ন হয়েছে। গোপালগঞ্জ সদর থানা ইনচার্জ মো. মনিরুল ইসলাম বলেন, দাফন সম্পন্ন শেষে মামলা করবেন বলে স্বজনরা জানিয়েছেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন