শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

স্বপ‌দে বহাল দা‌বি ক‌রে সাটু‌রিয়া যুবলীগ সাধারন সম্পাদ‌কের সংবাদ স‌ম্মেলন

সাটু‌রিয়া (মা‌নিকগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ ডিসেম্বর, ২০২০, ১:৪০ পিএম

মা‌নিকগ‌ঞ্জের সাটু‌রিয়া উপ‌জেলা যুবলীগের সাধারন সম্পাদ‌ক আব্দুল খা‌লেক স্বপ‌দে বহাল র‌য়ে‌ছে দা‌বি ক‌রে সংবাদ স‌ম্মেলন ক‌রে‌ছে।
‌মঙ্গলবার দুপু‌রে আয়ো‌জিত সংবাদ স‌ম্মেল‌নে সাটু‌রিয়া উপ‌জেলা যুবলীগের সাধারন সম্পাদ‌ক আব্দুল খা‌লেক দা‌বি ক‌রেন তার রাজ‌নৈ‌তিক প্র‌তিপক্ষ তা‌দের অসৎ উদ্দেশ্য হা‌সিল কর‌তে মিথ্যা তথ্য সে যুবলী‌গের ব‌হিস্কৃত নেতা প্রচার ক‌রে তার মান সম্মান ক্ষুন্ন কর‌ছে।
সংবাদ স‌ম্মেল‌নে আব্দুল খা‌লেক ব‌লেন, সে দীর্ঘ দিন ধ‌রে আওয়ামী লী‌গের রাজনী‌তির সা‌থে জ‌ড়িত। বর্তমা‌নে বাংলাদেশ আওয়ামী যুবলী‌গের সাটু‌রিয়া উপ‌জেলা শ‌াখার সাধারন সম্পাদক হি‌সে‌বে দ্বা‌য়িত্ব পালন ক‌রে আস‌ছে। মা‌নিকগঞ্জ জেলার ও সাটু‌রিয়া উপ‌জেলার দলীয় বি‌ভিন্ন কর্মকান্ড অত্যন্ত বিশ্বস্থতার সা‌থে পালন কর‌ছে।
‌বিগত একাদশ জাতীয় সংসদ নির্ব‌াচনে নৌকা প্রতী‌কের প্রার্থী আলহাজ জা‌হিদ মা‌লে‌কের বিজয় সু নি‌শ্চিত করার জন্য ব‌লিষ্ঠ ভূ‌মিকা রা‌খে। ‌সে কার‌নে এক‌টি মহল সুপ‌রিক‌ল্পিত ভা‌বে তাকে ষরযন্ত্র মূলক ভা‌বে রাজ‌নৈ‌তিক ও সামা‌জিক ভা‌বে হেয় প্র‌তিপন্য কর‌তে অপ‌চেষ্টা চালায়।
‌সে অবস্থা‌তে মা‌নিকগঞ্জ জেলা যুবলী‌গের সভাপ‌তি সু‌দেপ কুমার সাহা তা‌কে দলীয় পদ থে‌কে সাম‌য়িক অব্যহ‌তি প্রদান করে বিগত ০৩০৫২০১৯ তা‌রি‌খে তিন সদস্য বি‌শিষ্ট তদন্ত ক‌মি‌টি গঠ‌নের মাধ্য‌মে তার বিরু‌দ্ধে আনিন অ‌ভি‌যোগ কোন রূপ সত্যত্বা পায়‌নি। উক্ত তদন্ত ক‌মি‌টির প্র‌তি‌বেদ‌নের উপর ভি‌ত্তি ক‌রে গত ০৫০৫২০১৯ তা‌রি‌খে তার সাম‌য়িক ব‌হিস্কার আদেশ প্রত্যাহার ক‌রে তা‌কে স্ব প‌দে বহাল রাখার লি‌খিত নি‌র্দেশ দেয় মা‌নিকগঞ্জ জেলা যুবলী‌গের সভাপ‌তি সু‌দেপ কুমার সাহা ও মা‌নিকগঞ্জ জেলা যুবলী‌গের সাধারন সম্পাদক তামজিদ উল্লাহ প্রধান লিল্টু।
সংবাদ স‌ম্মেল‌নে আব্দুল খা‌লেক দা‌বি ক‌রেন, গত ক‌য়েক দিন আগে তার রাজ‌নৈ‌তিক প্র‌তিপক্ষ তা‌দের অসৎ উদ্দেশ্য হা‌সিল কর‌তে মিথ্যা তথ্য দি‌য়ে ক‌য়েক‌টি প‌ত্রিকায় বা‌নোয়াট সংবাদ প্রকাশ ক‌রে। সেখা‌নে তা‌কে যুবলী‌গের ব‌হিস্কৃত নেতা প্রচার ক‌রে তার মান সম্মান ক্ষুন্ন কর‌ছে। সে সব সংবা‌দের প্র‌তিবাদ জা‌নি‌য়ে আব্দুল খা‌লেক দা‌বি ক‌রেন সে সাটু‌রিয়া উপ‌জেলা যুবলীগের সাধারন সম্পাদ‌ক প‌দে বহাল র‌য়ে‌ছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন