ঢাকা, সোমবার, ১৪ জুন ২০২১, ৩১ জ্যৈষ্ঠ ১৪২৮, ০২ যিলক্বদ ১৪৪২ হিজরী

অভ্যন্তরীণ

যুবলীগ নেতার সংবাদ সম্মেলন

স্বপদে বহাল দাবি

সাটুরিয়া (মানিকগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ ডিসেম্বর, ২০২০, ১২:০১ এএম

মানিকগঞ্জের সাটুরিয়া উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক আব্দুল খালেক স্বপদে বহাল রয়েছে দাবি করে সংবাদ সম্মেলন করেছে। গতকাল মঙ্গলবার দুপুরে আয়োজিত সংবাদ সম্মেলনে সাটুরিয়া উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক আব্দুল খালেক দাবি করেন, তার রাজনৈতিক প্রতিপক্ষ তাদের অসৎ উদ্দেশ্য হাসিল করতে মিথ্যা তথ্য দিয়েছে। সে যুবলীগের বহিস্কৃত নেতা প্রচার করে তার মান সম্মান ক্ষুন্ন করছে।
সংবাদ সম্মেলনে আব্দুল খালেক বলেন, সে দীর্ঘ দিন ধরে আ.লীগের রাজনীতির সাথে জড়িত। তিনি আওয়ামী যুবলীগের সাটুরিয়া উপজেলার সাধারণ সম্পাদক হিসেবে দ্বায়িত্ব পালন করে আসছেন বলেন। মানিকগঞ্জ জেলার ও সাটুরিয়া উপজেলার দলীয় বিভিন্ন কর্মকান্ড অত্যন্ত বিশ্বস্থতার সাথে পালন করছে।
তিনি আরও বলেন, বিগত একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রতীকের প্রার্থী আলহাজ জাহিদ মালেকের বিজয় সুনিশ্চিত করার জন্য তিনি বলিষ্ঠ ভ‚মিকা রাখে। সে কারণে একটি মহল সুপরিকল্পিতভাবে তাকে ষরযন্ত্রমূলক রাজনৈতিক ও সামাজিকভাবে হেয় প্রতিপণ্য করতে অপচেষ্টা চালায়। সংবাদ সম্মেলনে আব্দুল খালেক দাবি করেন, গত কয়েক দিন আগে তার রাজনৈতিক প্রতিপক্ষ তাদের অসৎ উদ্দেশ্য হাসিল করতে মিথ্যা তথ্য দিয়ে কয়েকটি পত্রিকায় বানোয়াট সংবাদ প্রকাশ করে। সেখানে তাকে যুবলীগের বহিস্কৃত নেতা প্রচার করে তার মান সম্মান ক্ষুন্ন করছে। সে সব সংবাদের প্রতিবাদ জানিয়ে আব্দুল খালেক দাবি করেন সে সাটুরিয়া উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক পদে বহাল রয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন