বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

কোটালীপাড়ায় আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদকের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন

কোটালীপাড়া ( গোপালগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ ডিসেম্বর, ২০২০, ১:১১ পিএম

গোপালগঞ্জের কোটালীপাড়ায় উপজেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদকের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

আজ বুধবার উপজেলা পরিষদের সামনের সড়কে সকাল ১১ টা থেকে ১২ পর্যন্ত ঘন্টাব্যপী এ মানববন্ধনের আয়োজন করেন আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতারা। মানববন্ধনে অংশ গ্রহন করে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি ভবেন্দ্র নাথ বিশ্বাস,সাবেক মেয়র এইচ এম অহিদুল ইসলাম,ভাইস চেয়ারম্যান আব্দুল খালেক হাওলাদার,সাবেক ভাইস চেয়ারম্যান মতিয়ার রহমান হাজরা, কাজি মন্টু কলেজের অধ্যক্ষ বিমলেন্দু সরকার,শেখ রাসেল কলেজের অধ্যক্ষ রবিন্দ্র নাথ বাড়ৈ, সাবেক চেয়ারম্যান মিয়া হানিফউজ্জামান,ইউপি চেয়ারম্যান ভীম চন্দ্র বাড়ৈ, সাবেক শিক্ষক হাবিবুর রহমান প্রমুখ। এসময় জেলা পরিষদ সদস্য মাজহারুল আলম পান্না,স্বেচ্ছাসেবকলীগ আহবায়ক নারায়ন দাম,আওয়ামীলীগ নেতা বাচ্চু হাজরা,রুহুল আমীন হাওলাদার লিটু,টুটুল শেখ,ফরমান মুস্নি, আমতলী ইউপি চেয়ারম্যান আব্দুল হান্নান শেখ, মাইকেল ওঝা,সাবেক ছাত্রলীগ সভাপতি বাবুল হাজরা,উপজেলা ছাত্রলীগের সভাপতি মেহেদী হাসান মুন,কলেজ ছাত্রলীগ সভাপতি স্বপন তালুকদার সহ সহযোগী সংগঠনের অন্যান্য নেতারা উপস্হিত ছিলেন।

বক্তারা বলেন সাবেক উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এবং স্বর্নপদক প্রাপ্ত ইউপি চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এস এম হুমায়ূন কবির একজন সাদা মনের মানুষ,তার উপরে পরিকল্পিত ভাবে সন্ত্রাসী হামলা করা হয়েছে আমরা এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে,হামলাকারিদের দ্রুত আইনের আওতায় এনে বিচারের দাবি জানান।


এর আগে ঢাকায কোটালীপাড়া উপজেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক এস এম হুমায়ূন কবিরের উপর সন্ত্রাসী হামলা করে দুর্বৃত্তরা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন