বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

নড়াইল ও বেতাগীতে পরিষ্কার পরিচ্ছন্নতা অভিযান

প্রকাশের সময় : ৭ ফেব্রুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

অভ্যন্তরীণ ডেস্ক : নড়াইল ও বেতাগীতে পরিষ্কার পরিচ্ছন্নতা অভিযান কর্মসূচি পালিত হয়েছে। এ সংক্রান্ত আমাদের সংবাদদাতাদের পাঠানো প্রতিবেদন-
বেতাগী (বরগুনা) উপজেলা সংবাদদাতা জানান, পরিষ্কার কারি দিবসে বরগুনার বেতাগীতে পরিষ্কার-পরিচ্ছন্নতা অভিযান পরিচালনা করা হয়েছে। এ উপলক্ষে গতকাল শনিবার দুপুরে আশ্রাফ স্মৃতি পাঠাগারের উদ্যোগে বেতাগী পৌরসভার মাদ্রাসা ভায়া কবি নজরুল সড়কের ৯নং ওয়ার্ডের হাওলাদার বাড়ি এলাকায় এ অভিযান পরিচালনা করা হয়। সংগঠনের সভাপতি সাইদুল ইসলাম মন্টু আনুষ্ঠানিকভাবে এর উদ্বোধন করেন। এ সময় পরিচ্ছন্ন জনপদ গড়ে তুলতে সকলের প্রতি আহ্বান জানানো হয়।
নড়াইল জেলা সংবাদদাতা জানান, নড়াইল শহরের জিরো পয়েন্টে ঝাড়ু হাতে নিয়ে রাস্তা পরিষ্কারের মধ্য দিয়ে পরিষ্কার-পরিচ্ছন্নতা কর্মসূচির উদ্বোধন করা হয়। গতকাল শনিবার কর্মসূচির উদ্বোধন করেন জেলা প্রশাসক মো. হেলাল মাহমুদ শরীফ। ‘পরিবর্তন চাই’ নামে একটি সংগঠনের আয়োজনে উদ্বোধনের পর একটি র‌্যালি বের হয়। র‌্যালি চলাকালে সড়কের দুপাশে পরিষ্কার-পরিচ্ছন্নতা অভিযানে অংশ নেন স্কুল-কলেজের শিক্ষার্থীসহ শতাধিক মানুষ। এ সময় পরিষ্কার-পরিচ্ছন্নতা বিষয়ে শ্লোগান দেয়া হয় এবং নিজ নিজ বাড়িঘর, আঙ্গিনাসহ আশপাশের এলাকা পরিষ্কার-পরিচ্ছন্ন রাখার জন্য সকলের প্রতি আহ্বান জানানো হয়। পরিবর্তন চাই নড়াইল জেলা সমন্বয়কারী সাইফুল ইসলাম তুহিন জানান, পরিষ্কার-পরিচ্ছন্নতা বিষয়ে সামাজিক আন্দোলন গড়ে তোলার মাধ্যমে আমাদের ছোট এই শহরটি যেন একটি পরিচ্ছন্ন শহরে পরিণত হয় সেজন্য এমন উদ্যোগ গ্রহণ করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন