শনিবার, ২৩ অক্টোবর ২০২১, ০৭ কার্তিক ১৪২৮, ১৫ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

জাতীয় সংবাদ

সরকারি হাসপাতালের ডাক্তার ও কর্মকর্তা-কর্মচারীদের উপস্থিতি নিশ্চিত করার সুপারিশ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৪ ডিসেম্বর, ২০২০, ১২:০০ এএম

সরকারি হাসপাতালের ডাক্তার ও অন্যান্য কর্মকর্তা-কর্মচারীদের উপস্থিতি নিশ্চিত করার সুপারিশ করেছে সরকারি প্রতিশ্রুতি সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি। কমিটির পক্ষ থেকে করোনাকালে হাসপাতালে সেবার মান বাড়াতে প্রয়োজনীয় পদক্ষেপ নিতে বলা হয়েছে।
গতকাল বুধবার বিকেলে জাতীয় সংসদ ভবনে অনুষ্ঠিত কমিটির বৈঠকে সভাপতিত্ব করেন কমিটির সভাপতি অধ্যাপক মো. আলী আশরাফ। বৈঠকে উপস্থিত ছিলেন, কমিটির সদস্য মো. দবিরুল ইসলাম, মো. ফখরুল ইমাম ও আরমা দত্ত এবং স্বাস্থ্যসেবা বিভাগের সচিব মো. আবদুল মান্নান, পরিবার কল্যাণ বিভাগের সচিব মো. আলী নূরসহ সংশ্লিষ্ট কর্মকর্তারা।
কমিটি সূত্র জানায়, বৈঠকে জাতীয় সংসদের ফ্লোরে প্রধানমন্ত্রী এবং স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের দায়িত্বপ্রাপ্ত মন্ত্রী কর্তৃক প্রদত্ত প্রতিশ্রুতির বিবরণ ও প্রতিশ্রুতি বাস্তবায়নের সর্বশেষ হালনাগাদ অবস্থা নিয়ে আলোচনা হয়। আলোচনা শেষে প্রধানমন্ত্রী এবং স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী কর্তৃক প্রদত্ত প্রতিশ্রুতিগুলোর স্বচ্ছতা ও জবাবদিহি নিশ্চিত করতে যথাসময়ে প্রকল্পসমূহের কাজ সমাপ্ত করার তাগিদ দেওয়া হয়।
এছাড়া বৈঠকে করোনা ভাইরাস সম্পর্কে অধিকতর সচেতনার জন্য জনগণকে স্বাস্থ্য বিধি মেনে চলার জন্য বিভিন্ন মিডিয়ায় প্রচার-প্রচারণা বৃদ্ধির লক্ষ্যে উদ্যোগ নিতে বলা হয়। একইসঙ্গে করোনা ভাইরাস সম্পর্কে আতংকিত না হওয়ার জন্য সংশ্লিষ্টদের প্রতি আহ্বান জানানো হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন