শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

ছিনতাইয়ে ধরা দুই পুলিশ সদস্য

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ২৬ ডিসেম্বর, ২০২০, ১২:০৪ এএম

চট্টগ্রামের সীতাকুন্ডে এক ব্যবসায়ীর কাছ থেকে প্রায় তিন লাখ টাকা ছিনতাই করে গ্রেফতার হয়েছেন দুই পুলিশ সদস্য। গ্রেফতার সীতাকুন্ড থানার উপ-পরিদর্শক (এসআই) সাইফুল আলম (৩২), কনস্টেবল সাইফুল ইসলামকে (২৭) গতকাল শুক্রবার সাময়িক বরখাস্ত করা হয়েছে। ছিনতাইয়ের ঘটনায় পাঁচজনের বিরুদ্ধে মামলা হয়েছে। অপর তিন আসামি হলেন- পুলিশের সোর্স রিপন (৩৫) ও হারুন (৩৩) এবং গাড়ি চালক রাজু (২৫)।

বৃহস্পতিবার রাতে জামালপুর জেলার বকশীগঞ্জ থানাধীন নিলোখিয়া দক্ষিণপাড়া এলাকার জহুরুল হকের ছেলে ভুক্তভোগী মো. আবু জাফর (৪৩) বাদি হয়ে এ মামলা করেন। তিনি গাজীপুর জেলার গাছা এলাকায় বসবাস করেন। গত ২০ ডিসেম্বর আবু জাফর একটি পিকআপ কিনতে গাজীপুর থেকে সীতাকুন্ডে আসেন। কিন্তু দরদামে বনিবনা না হওয়ায় তিনি গাড়ি না কিনে সন্ধ্যায় ফিরে যাওয়ার জন্য সীতাকুন্ড পৌর সদর বাসস্ট্যান্ডে শ্যামলী বাস কাউন্টারে অপেক্ষা করতে থাকেন। একপর্যায়ে দুই সোর্স ও এসআই সাইফুল আলম ও ওসির বডিগার্ড কনস্টেবল মো. সাইফুল ইসলাম নিজেদের ডিবি পরিচয় দেন এবং জাফরের কাছে ইয়াবা রয়েছে বলে ভয় দেখিয়ে তাদের গাড়িতে তুলে নেন। তিনি ইয়াবা থাকার বিষয়টি অস্বীকার করলে তাকে হাসপাতালে নিয়ে পেটে ইয়াবা রয়েছে বলে ভয় দেখিয়ে এক্স-রে করান তারা।

কিন্তু ইয়াবা না পেলেও গাড়ি কেনার জন্য তার সঙ্গে রাখা দুই লাখ ৮০ হাজার টাকা লুটে নেন এবং ভয় দেখিয়ে একটি গাড়িতে তুলে দেন। আবু জাফর গাড়িতে করে ঢাকায় চলে যান। পরে তিনি পুনরায় সুবিচারের আশায় সীতাকুন্ড থানায় এসে ঘটনা জানান। ঘটনাটি জানতে পেরে চট্টগ্রামের পুলিশ সুপার অভিযুক্তদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে নির্দেশ দেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন