বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

নান্দাইলে ব্রিজ যেন মৃত্যুকূপ

নান্দাইল (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ ডিসেম্বর, ২০২০, ১২:০১ এএম

ময়মনসিংহের নান্দাইল উপজেলার জাহাঙ্গীরপুর ইউনিয়নের একটি পাকা সড়কের ব্রিজের মাঝখানে বড় ধরনের গর্তের সৃষ্টি হয়ে তা মৃত্যুকূপে পরিণত হয়েছে। ফলে উক্ত রাস্তা দিয়ে চলাচলকারী পথচারী ও যানবাহন চালকরা প্রতিনিয়ত জীবনের ঝুঁকি নিয়ে এই মৃত্যু কূপ পাড়ি দিচ্ছেন।
সরেজমিনে জানা যায়, জাহাঙ্গীরপুর ইউনিয়নের বাতুয়াদী গ্রাম এলাকায় জাহাঙ্গীর শাহ মসজিদের সামনে নান্দাইল টু দক্ষিণ জাহাঙ্গীরপুর বাজার (সুরাটি) পাকা সড়কের ব্রিজের মাঝখানে ভেঙে গেছে। এই অবস্থাতেও পথচারীসহ সাধারণ মানুষ ও যানবাহন দুর্ঘটনার আতঙ্ক নিয়ে ওই ব্রিজের ওপর দিয়ে চলাচল করছেন। এছাড়া শীতকালে তীব্র কুয়াশায় উক্ত মৃত্যু কূপের কারণে যেকোনো সময় প্রাণহানির মতো বড় ধরনের দুর্ঘটনা ঘটে যেতে পারে।
স্থানীয় বাসিন্দারা জানান, রাস্তাটি পাকা করণ হলেও দীর্ঘদিন ধরে রাস্তার মাঝখানে ভাঙা ব্রিজটি ভগ্ন অবস্থায় পড়ে রয়েছে। ইট-সুড়কির ঢালাই ওঠে গিয়ে সেখানে বড় ধরনের গর্তের সৃষ্টি হয়েছে। পথচারী ও যানবাহন চলাচলে খুবই অসুবিধা হচ্ছে। তবুও এটি সংস্কারের কোনো উদ্যোগ আজও নেয়া হয়নি। দ্রæত ব্রিজটি সংস্কার করে নির্বিঘ্নে চলাচলের উপযোগি করা জন্য এলাকাবাসী সংশ্লিষ্ট কর্তৃপক্ষের নিকট জোর দাবি জানান।
এ বিষয়ে স্থানীয় ইউপি চেয়ারম্যান মোহাম্মদ আলী বলেন, এটি সংস্কারের বিষয়ে এমপি মহোদয়ের সাথে কথা বলেছি। আশা করছি অচিরেই এ সমস্যার সমাধান হবে। নান্দাইল উপজেলা প্রকৌশলী আলামিন সরকার বলেন, খোঁজ নিয়ে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন