শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

দুই স্থানে গাঁজাসহ আটক ৪

প্রকাশের সময় : ২৫ আগস্ট, ২০১৬, ১২:০০ এএম

অভ্যন্তরীণ ডেস্ক

কুমিল্লার চৌদ্দগ্রামে দুই ভাইকে ও কুড়িগ্রামের ভুরুঙ্গামারীতে এক দম্পতিকে গাঁজাসহ আটক করেছে পুলিশ। এ সংক্রান্ত আমাদের সংবাদদাতাদের পাঠানো প্রতিবেদন-
চৌদ্দগ্রাম (কুমিল্লা) উপজেলা সংবাদদাতা জানান, কুমিল্লার চৌদ্দগ্রামে গতকাল বুধবার ১২ কেজি গাঁজাসহ সহোদর দুই ভাইকে আটক করেছে পুলিশ। আটককৃতরা হচ্ছে- চট্টগ্রামের চন্দনাইশ থানার তোপাছড়ি গ্রামের মুফতি আবদুল মালেকের পুত্র আরমান ওয়াহেদ ও এনামুল ওয়াহেদ। জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের হাড়িসর্দার দীঘির পাড় এলাকায় বুধবার বেলা ১১টায় অভিযান চালিয়ে গাঁজাসহ দুই ভাইকে আটক করি। আটককৃতদের বিরুদ্ধে মাদক আইনে মামলা শেষে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়। এছাড়াও পরিত্যক্ত অবস্থায় ছুপুয়া বাজার মসজিদের পাশ থেকে আমানগন্ডা বিজিবির সদস্যরা একটি মোটরসাইকেল ও ১শ’ বোতল ফেনসিডিল উদ্ধার করে।
ভুরুঙ্গামারী (কুড়িগ্রাম) উপজেলা সংবাদদাতা জানান, ভুরুঙ্গামারীতে পুলিশ বিশেষ অভিযান চালিয়ে সাড়ে ৩ কেজি গাঁজাসহ মাদকবিক্রেতা স্বামী-স্ত্রীকে আটক করে জেলহাজতে প্রেরণ করেছে। উপজেলার জয়মনিরহাট ইউনিয়নের বড় খাটামারী গ্রামের জমিলা বেগম (২৭) তার বাড়িতে দীর্ঘদিন থেকে গাঁজা বিক্রি করে আসছিল। গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ গতকাল বুধবার ভোরে উক্ত জমিলার বাড়ি ঘেরাও করলে তারা পালিয়ে যাওয়ার চেষ্টা করলে পুলিশ তাদের আটক করে। পরে বাড়ি তল্লাশি করে সাড়ে ৩ কেজি গাঁজা উদ্ধার করে। আটককৃতরা হলো- জমিলা বেগম ও তার স্বামী আহসান শরীফ। উভয়ের বাড়ি কুড়িগ্রাম জেলার উলিপুর উপজেলার বুড়াবুড়ি ইউপির দোলন গ্রামে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন