শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

বগুড়ায় সাংবাদিকদের ওপর হামলার ঘটনায় গ্রেফতার ১

বগুড়া ব্যুরো | প্রকাশের সময় : ৩১ ডিসেম্বর, ২০২০, ৬:১১ পিএম

বগুড়ায় সময় টেলিভিশনের ২ সাংবাদিকের ওপর বর্বরোচিত হামলার ঘটনায় বগুড়া সদর থানায় মামলা দায়ের হওয়ার পর এই মামলার এজাহার নামিয় ২ নম্বর আসামী ইউপি সদস্য লুৎফর রহমান লালমিয়াকে গ্রেফতার করেছে পুলিশ। পুলিশ এই ঘটনায় গত বুধবার ছিনতাই হওয়া ক্যামেরাটিও ভাঙাচোরা অবস্থায় একটি পরিত্যক্ত ঘর থেকে উদ্ধার করেছে।
বগুড়া সদর থানার ওসি হুমায়ুন কবীর জানিয়েছেন , সাংবাদিকদের ওপর হামলার ঘটনায় জড়িত ১ নম্বর এজাহার ভুক্ত আসামী শ্রমিক লীগ নেতা জনি মিয়াকে গ্রেফতারের জোর চেষ্টা চলছে ।
এদিকে বৃহষ্পতিবার দুপুরে শহরের জিরো পয়েন্ট সাতমাথায় বগুড়া টিভি জার্নালিষ্ট এ্যাসোসিয়েশন আয়োজিত এক মানব বন্ধন কর্মসুচিতে সাংবাদিক সহ বিভিন্ন শ্রেনী পেশার মানুষ অংশ গ্রহন করে দ্রুততম সময়ের মধ্যেই সাংবাদিকদের ওপর হামলাকারি সন্ত্রাসীদের গ্রেফতার দাবি করেছেন।
অপরদিকে নিশিন্দারা ইউনিয়ন পরিষদের দশটিকা গ্রামের ভুমিহীনদের জন্য যে আবাসন প্রকল্পের দুর্নীতির সংবাদ সংগ্রহ করতে গিয়ে ২ জন সাংবাদিক মারপিটের শিকার হন ওই গ্রামে সাংবাদিকদের বিরুদ্ধে একটি ‘মানব বন্ধন’ কর্মসুচি পালন করে হামলাকারিদের একটি গ্রুপ ।
বিকেলে বগুড়া সদর উপজেলা চেয়ারম্যান আবু সুফিয়ান সফিক একটি সংবাদ সম্মেলন করে সাংবাদিকদের ওপর দুর্বৃত্ত্বদের হামলার জন্য সাংবাদিক মাজেদ রহমান ও রবিউল্লাহ রবির আচরনগত ত্রুটিকেই দায়ী করে বক্তব্য দেন । উপজেলা চেয়ারম্যানের এই অনাকাংখিত আচরনে বগুড়ায় কর্মরত সাংবাদিকদের মধ্যে তীব্র ক্ষোভের সৃষ্টি হয়েছে ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন