সোমবার, ০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

শেকৃবি সাংবাদিক সমিতির নেতৃত্বে শাহাদত-মমিন

শেকৃবি প্রতিনিধি : | প্রকাশের সময় : ২ জানুয়ারি, ২০২১, ১২:০১ এএম

শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (শেকৃবিসাস) ২০২১ সেশনের ১১তম কার্যনির্বাহী কমিটির নির্বাচনে দৈনিক কালের কণ্ঠ’র মো. শাহাদত হোসেন সভাপতি ও দৈনিক আমার সংবাদ’র মো. মমিন সরকার সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।
গতকাল শুক্রবার বিকেলে সমিতির কার্যালয়ে গোপন ব্যালটের মাধ্যমে সমিতির ২২ জন সদস্যের প্রত্যক্ষ ভোটে তারা নির্বাচিত হয়েছেন। নির্বাচনে সমিতির সাবেক সভাপতি প্রিন্স বিশ্বাস প্রধান নির্বাচন কমিশনার, সাবেক সাধারণ সম্পাদক মাহসাব রনি ও আহমেদ শাহরিয়ার অনিক নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন। পরে নবনির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদক ১৫ সদস্যের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করেন।
পূর্ণাঙ্গ কমিটির অন্যান্যরা হলেন সহ-সভাপতি ইনকিলাবের আবু তালহা সজীব ও আমাদের সময়ের আকাশ বাসফোর, যুগ্ম সম্পাদক বাংলাদেশ টুডের কায়েস ইবনে জুবায়ের, সাংগঠনিক সম্পাদক ডেইলি ক্যাম্পাসের আরাফাত রহমান অভি, কোষাধ্যক্ষ ভোরের কাগজের ছিয়াদ খান, দপ্তর সম্পাদক দেশ রূপান্তরের এমদাদুল হক, প্রচার ও প্রকাশনা সম্পাদক যুগান্তরের ইমরান খান, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক বাংলাদেশ প্রতিদিনের ওলী আহম্মেদ, ক্রীড়া ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক ইত্তেফাকের মো. আবু হানিফ, যোগাযোগ ও কর্মশালা সম্পাদক স্টুডেন্ট জার্নালের শাহীন আলম।
এছাড়া এ সেশনের জন্য কার্যনির্বাহী সদস্যরা হলেন মহিবুল আলম সবুজ, জাগো নিউজের মো. রাকিব খান, নিউ নেশনের আব্দুল্লাহ আল জুবায়ের।
নতুন কমিটিকে অভিনন্দন জানিয়েছে শেকৃবি শিক্ষক সমিতি, শেকৃবির বিভিন্ন সামাজিক ও রাজনৈতিক সংগঠন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন