বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

চট্টগ্রামে আওয়ামী লীগ-বিএনপি সংঘর্ষে আহত ৫

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ৩ জানুয়ারি, ২০২১, ৮:৫৫ এএম

চট্টগ্রাম নগরীতে বিএনপি ও আওয়ামী লীগের মধ্যে সংঘর্ষে উভয় পক্ষের পাঁচ জন আহত হয়েছেন। ছুরিকাঘাতে আহত যুবলীগের এক কর্মীসহ তিনজনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।
শনিবার রাত ৮টার দিকে নগরীর চান্দগাঁও থানার মোহরা কামালবাজার এলাকায় এ ঘটনা ঘটে।
জানা গেছে চসিক নির্বাচনে বিএনপির মেয়র প্রার্থী শাহাদাত হোসেনের এক সাংগঠনিক বৈঠককে কেন্দ্র করে এ ঘটনা ঘটে। এতে আহতদের মধ্যে তৌফিক ইমরান (২৩) নামে একজনের অবস্থা গুরুতর। তাকে মাথাসহ শরীরের বিভিন্ন অংশে ছুরিকাঘাত করা হয়।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, শাহাদাত হোসেন সন্ধ্যায় মোহরা ওয়ার্ডের বিএনপির কাউন্সিলর প্রার্থী ও চান্দগাঁও থানা বিএনপির সভাপতি মো. আজমের বাসভবনে সাংগঠনিক বৈঠকে যান। সেখানে বিএনপি কর্মীরা মিছিল নিয়ে যাওয়ার সময় পথে যুবলীগের কর্মীদের সঙ্গে মারামারি হয়।
চান্দগাঁও থানা ছাত্রলীগের সভাপতি মো. নুরুন নবী সাহেদ বলেন, বিএনপির নেতাকর্মীরা মিছিল নিয়ে যাওয়ার পথে অতর্কিত হামলা করে। যুবলীগ কর্মী তৌফিককে তারা ছুরিকাঘাত করে। পরে তাকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।
বিএনপির নেতারা অভিযোগ অস্বীকার করে বলেন, বিএনপির মিছিলে আওয়ামী লীগ ও যুবলীগের কর্মীরা হামলা চালায়।
চান্দগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতাউর রহমান খন্দকার বলেন,শাহাদাত সাহেব একটা সভায় গিয়েছিলেন কামাল বাজারে আজম সাহেবের বাসায়। এর পাশে দুই পক্ষের মারমারির ঘটনা ঘটে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন