বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

প্লেন যোগাযোগ বন্ধের পরিকল্পনা নেই

সাংবাদিকদের প্রতিমন্ত্রী

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৪ জানুয়ারি, ২০২১, ১২:০১ এএম

আপাতত কোনো দেশের সঙ্গে প্লেন যোগাযোগ বন্ধের পরিকল্পনা নেই বলে জানিয়েছেন বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন প্রতিমন্ত্রী মো. মাহবুব আলী। তিনি বলেন, এ মুহূর্তে কোনো দেশের সঙ্গে প্লেন যোগাযোগ বন্ধের কোনো সিদ্ধান্ত আপাতত নেই। স্বাস্থ্যবিধি মেনে প্লেন যোগাযোগ অব্যাহত থাকবে। গতকাল রোববার রাজধানীর শেরেবাংলা নগরে বাংলাদেশ পর্যটন করপোরেশনের সদর দপ্তর ‘পর্যটন ভবনে’ রুফটপ রেস্টুরেন্টের উদ্বোধনী অনুষ্ঠানে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথা জানান।

মাহবুব আলী বলেন, সউদী আরবসহ অন্যান্য যে সমস্ত দেশ করোনার কারণে আপাতত প্লেন চলাচল বন্ধ রেখেছে, তারা তাদের নিষেধাজ্ঞা তুলে নেওয়ার সঙ্গে সঙ্গে আমরা আমাদের দেশ থেকে প্লেন পরিচালনা শুরু করবো। তিনি বলেন, গ্রাহক সেবায় বাংলাদেশ পর্যটন করপোরেশন একটি ব্র্যান্ডের নাম। এ সংস্থার খাবারের গুণগত মান অত্যন্ত উন্নত। প্রতিযোগিতায় টিকে থাকতে হলে বাংলাদেশ পর্যটন করপোরেশনের সেবার মান আরও বাড়িয়ে গ্রাহকদের আস্থা ও বিশ্বাস অর্জন করতে হবে। বর্তমান সময় প্রতিযোগিতার যুগ। সেবার মান বাড়িয়ে গ্রাহক সন্তুষ্টি অর্জনের কোনো বিকল্প নেই।

মাহবুব আলী বলেন, ২০৩০ সালের মধ্যে টেকসই উন্নয়ন লক্ষ্যমাত্রা অর্জনে পর্যটন শিল্পকে অগ্রণী ভূমিকা পালন করতে হবে। সরকারি-বেসরকারি সব পর্যটন অংশীজনের সমন্বয়ে টেকসই উন্নয়নের লক্ষ্যমাত্রায় পর্যটন শিল্পের জন্য নির্ধারিত লক্ষ্যসমূহ নির্ধারিত সময়ের মধ্যেই আমরা অর্জন করবো।

বাংলাদেশ পর্যটন করপোরেশনের চেয়ারম্যান রাম চন্দ্র দাসের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের সিনিয়র সচিব মো. মহিবুল হক ও বাংলাদেশ ট্যুরিজম বোর্ডের প্রধান নির্বাহী কর্মকর্তা জাবেদ আহমেদ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন