শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ফরিদপুরে সাংবাদিকের উপর হামলাকারীদের দ্রুত গ্রেফতারের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত

ফরিদপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ জানুয়ারি, ২০২১, ৯:১৯ পিএম

ফরিদপুরে চ্যানেল এস টিভি, দৈনিক আমাদের নতুন সময় ও ডেইলী সিটিজেন টাইমস পত্রিকার জেলা প্রতিনিধি এস.এম আকাশের উপর হামলাকারীদের দ্রুত গ্রেফতার করে উপযুক্ত বিচারের দাবিতে মানববন্ধন পালিত হয়েছে। আজ মঙ্গলবার সকাল সাড়ে ১০টায় ফরিদপুর জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।

ঘন্টাব্যাপী এই মানববন্ধনে ইলেকট্রনিক্স ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিক, মুক্তিযোদ্ধাসহ সুশীল সমাজের প্রায় দুই শতাধিক মানুষ অংশ নেয়।
বীর মুক্তিযোদ্ধা ও সাংবাদিক মোঃ শামসুদ্দীন মোল্যার সভাপতিত্বে উক্ত মানববন্ধনে বক্তব্য রাখেন, বাংলাদেশ সাংবাদিক জোটের ফরিদপুর জেলা শাখার সভাপতি ও নাগরিক দাবী পত্রিকার সম্পাদক মো. হায়দার খান, ফরিদপুর প্রেস এ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক ও ডেইলী অবজারভার পত্রিকার ফরিদপুর জেলা প্রতিনিধি আমিনুল ইসলাম বাবু।

এসময় আরো উপস্থিত ছিলেন, বাংলাদেশ সাংবাদিক জোটের ফরিদপুর জেলা শাখার সহ-সভাপতি মাসুদউর রহমান, ডেইলী নিউজ টুডে ও দৈনিক ঢাকা প্রতিদিন পত্রিকার জেলা প্রতিনিধি ফারুক হোসেন, দৈনিক আমার সংবাদ ও দি এশিয়ান এজ পত্রিকার জেলা প্রতিনিধি একে.এম রফিকউদ্দীন আহমেদ(দিপু), দৈনিক বাংলাদেশের আলো পত্রিকার জেলা প্রতিনিধি সেতু আক্তার, দৈনিক দেশ ও দৈনিক নাগরিক বার্তা পত্রিকার স্টাফ রিপোর্টার নিরাঞ্জন মিত্র, দৈনিক আমাদের অর্থনীতি পত্রিকার জেলা প্রতিনিধি সাঈদ হোসেন, চ্যানেল এস এর সদরপুর প্রতিনিধি তোফাজ্জেল হোসেন টিটু, চ্যানেল এস এর মধুখালী প্রতিনিধি মফিজুর রহমান মুবিন, রাজবাড়ী গোয়ালন্দ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও চ্যানেল এস এর গোয়ালন্দ প্রতিনিধি শেখ মমিন, সালথা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোঃ আরিফুল ইসলাম, চ্যানেল এস এর চরভদ্রাসন প্রতিনিধি মোঃ সাইফুজ্জামান উজ্জল সহ আরো অনেকে।

এসময় বক্তার বলেন, মাননীয় প্রধান মন্ত্রী জননেত্রী শেখ হাসিনা এবং আমাদের ফরিদপুরের মানবিক জেলা প্রশাসক ও আলোচিত মানবিক পুলিশ সুপারের সদইচ্ছায় ফরিদপুর জেলার দুর্নীতিবাজরা দুর্নীতি ছেড়ে পালিয়ে থাকলেও ফরিদপুর সদর উপজেলার ১২নং চঁাদপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও হামলাকারী আজাদসহ কয়েকজন বুক ফুলিয়ে দুর্নীতি কার্যক্রম চালিয়ে যাচ্ছে।

গত ২৯ডিসেম্বর মঙ্গলবার চঁাদপুর ইউনিয়নের হতদরিদ্র কর্মসংস্থান (ইজিপিপি) প্রকল্পের ১৩৪জন উপকার ভোগীর তালিকা করে ৬৬জনকে দিয়ে কাজ করিয়ে ৫৮জনের টাকা আত্নসাৎ এর প্রমান পাওয়ায় সাংবাদিক এস.এম আকাশকে মারপিট করে তার ক্যামেরা ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে ইউপি মেম্বার আবুল কালাম আজাদসহ তার সহযোগিরা। এসময় পথচারিরা এগিয়ে এলে হামলাকারীরা পালিয়ে যায়। ওই দিন রাতে ৪জনকে আসামী কোতয়ালী থানায় একটি জিটি করা হয়।
হামলাকারী আজাদসহ আজাদ বাহিনীর সকলকে দ্রুত গ্রেফতারের দাবি জানান তারা। এবিষয়ে পুলিশ সুপার মো. আলিমুজ্জামান সাংবাদিকের বলেন, কোর্টের অনুমতি পেলেই আমরা ব্যবস্থা নেব।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন