শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

নাসিরনগরে ডাকাতির কবলে পথশিশু কল্যাণ ফাউন্ডেশনের সদস্যরা শীতবস্ত্র লুট, আহত-১

নাসিরনগর(ব্রাহ্মণবাড়িয়া)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৬ জানুয়ারি, ২০২১, ৩:২২ পিএম

নাসিরনগর উপজেলার চাপরতলা ইউনিয়নের তারাউল্লা নামক স্থানে পথশিশু কল্যাণ ফাউন্ডেশনের সদস্যরা ডাকাতির কবলে পড়েছেন। এসময় ডাকাতের হামলায় জুয়েল আহমেদ নামে একজন আহত হয়েছে। ডাকাতরা তাদের কাছ থেকে প্রায় সাড়ে পাচঁ লাখ টাকার শীতবস্ত্র,নগদ ৬০ হাজার টাকা,২০টি মোবাইল সেট,২টি ডিএসএলআর ক্যামেরাসহ অন্যান্য মালামাল লুটে নেয়। আজ বুধবার ভোরে চাপরতলা- সালাম বাজারের মধ্যবর্তী তারাউল্লা নামক স্থানে এ ঘটনা ঘটেছে।

ডাকাতির শিকার পথশিশু কল্যাণ ফাউন্ডেশনের জেলা শাখার সভাপতি মোঃ বোরহান উদ্দিনসহ সদস্যরা জানায়,পথশিশু কল্যাণ ফাউন্ডেশন একটা সেচ্ছাসেবী সামাজিক সংগঠন। আমরা সাড়ে পাচঁ লাখ টাকায় ক্রয় করা শীতবস্ত্র নিয়ে সিলেট শাহজালাল ও শাহপরাণ মাজারে অসহায় ও সমাজের সুবিধা বঞ্চিত পথশিশুদের মাঝে শীতবস্ত্র বিতরণের জন্য বুধবার ভোর ৫ টা ৪৫ মিনিটে ভোলাউক থেকে চাপরতলা দিয়ে রতনপুর যাওয়ার পথে তারাউল্লা নামক স্থানে মাইক্রো বাসের গতিরোধ করে ডাকাতি চালায়। এসময় ডাকাতরা পথশিশু কল্যাণ ফাউন্ডেশনের সদস্যদের মারধর করে টাকা-পয়সা,মোবাইল ফোনসেট ও শীতবস্ত্র লুট করে নিয়ে যায়। জুয়েল আহমেদকে (২৬) প্রথমে নাসিরনগর পরে জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে ।

নাসিরনগর থানার অফিসার ইনচার্জ এটিএম আরিচুল হক ঘটনার সত্যতা নিশ্চিত করে এবিষয়ে পথশিশু কল্যাণ ফাউন্ডেশনের জেলা শাখার সভাপতি মোঃ বোরহান উদ্দিন একটি অভিযোগ দায়ের করেছেন। প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন