বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

খেলাধুলা

‘ভালো আছি’ হাসপাতাল ছেড়ে বললেন গাঙ্গুলি

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ৮ জানুয়ারি, ২০২১, ১২:০৭ এএম

বুকে ব্যথা নিয়ে ভর্তি হওয়ার পাঁচ দিন পর গতকাল হাসপাতাল থেকে ছাড়া পেয়েছেন বিসিসিআই সভাপতি সৌরভ গাঙ্গুলি। এখন তিনি ভালো আছেন বলে নিজেই জানিয়েছেন সাবেক এই ভারতীয় অধিনায়ক। তবে স্থানীয় সংবাদমাধ্যম জানায়, আপাতত কয়েক দিন নিয়মিত চিকিৎসকদের পর্যবেক্ষণে থাকতে হবে সৌরভকে। করাতে হতে পারে নানা পরীক্ষা-নিরীক্ষা। কলকাতার উডল্যান্ড হাসপাতাল থেকে ছাড়া পেয়ে বাড়ি ফেরার পথে চিকিৎসকদের ধন্যবাদ জানান ৪৮ বছর বয়সী সৌরভ, ‘আমার সু-চিকিৎসার জন্য হাসপাতালের চিকিৎসকদের ধন্যবাদ। আমি ভালো আছি। আশা করি, শিগগিরই আমি পুরোপুরি ফিট হয়ে যাব।’


গত শনিবার সকালে বাড়িতে জিম করার সময় হঠাৎ বুকে ব্যথা অনুভব করেন এবং মাথা ঘুরে পড়ে যান সৌরভ। এরপর তাকে হাসপাতালে ভর্তি করা হয়। তখন আইসিসির বিবৃতিতে সৌরভের মৃদু কার্ডিয়াক অ্যারেস্টের কথা বলা হয়েছিল। হাসপাতালের পক্ষ থেকে অবশ্য এমন কিছু বলা হয়নি। তবে কলকাতার গণমাধ্যমে বলা হয়েছে, তার হৃদযন্ত্রে তিনটি ব্লকেজ ধরা পড়েছে, যার একটিতে স্টেন্ট বসানো হয়েছে।
হাসপাতাল থেকে তার ছাড়া পাওয়ার কথা ছিল আগের দিনই। তবে আরও একদিন সেখানে থাকার সিদ্ধান্ত নেন সৌরভ। হাসপাতালের প্রধান নির্বাহী রুপালি বসু মঙ্গলবার জানান, বাড়িতে নিয়মিত সৌরভের শারীরিক অবস্থা পর্যবেক্ষণ করা হবে। সপ্তাহ দুয়েক পর তার চিকিৎসার পরবর্তী সিদ্ধান্ত নেবেন চিকিৎসকরা, ‘আরও দুটি বøকেজ রয়েছে। তবে সেটা খুবই মাইনর। পরে কোনো সময় এর চিকিৎসা করিয়ে নিলেই হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন