শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

সালথায় সংঘর্ষে পুলিশসহ আহত অর্ধশতাধিক

ফরিদপুর জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৮ জানুয়ারি, ২০২১, ১২:০৬ এএম

ফরিদপুরের সালথায় দুই গ্রামবাসীর সংঘর্ষে পুলিশ সদস্যসহ অর্ধশতাধিক ব্যক্তি আহত হয়েছেন। আহতদের বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার সকাল ১০টার দিকে উপজেলার মাঝারদিয়া ইউনিয়নের কুমারপট্টি গ্রামে এ সংঘর্ষের ঘটনা ঘটে। সংঘর্ষে ৫টি বসতঘরে হামলা চালিয়ে ভাঙচুর ও লুটপাট করা হয়। খবর পেয়ে পুলিশ গিয়ে কয়েক রাউন্ড ফাঁকা গুলি ছুড়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। 

পুলিশ ও স্থানীয়রা জানান, স্থানীয় প্রভাব বিস্তার নিয়ে কুমারপট্টি গ্রামের এসকেন মাতুব্বরের সাথে হারুন মাতুব্বরের দীর্ঘদিন ধরে রিবোধ চলে আসছিল। এই দুই মাতুব্বর গ্রাম্য দুটি দলের নেতৃত্ব দেন। কোনো সূত্রপাত ছাড়াই বৃহস্পতিবার সকাল ১০টার দিকে নিজেদের শক্তি জানান দিতে উভয় দলের শতশত লোকজন দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে লিপ্ত হয়। সকাল ১০টা থেকে দুপুর ১২টা পর্যন্ত চলে এ সংঘর্ষ।
এ সময় পুরো এলাকায় আতঙ্ক ছড়িয়ে পরে। খবর পেয়ে সালথা থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনার চেষ্টাকালে সংঘর্ষকারীদের ইটের আঘাতে ও হামলায় ছয় পুলিশ সদস্য আহত হয়। এ ছাড়া সংঘর্ষে উভয় দলের অন্তত অর্ধশাধিক ব্যক্তি আহত হয়। আহতদের ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতাল ও নগরকান্দা উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে ভর্তি করা হয়েছে। সালথা থানার ওসি মোহাম্মাদ আলী জিন্নাহ বলেন, খবর পেয়ে আমিসহ পুলিশের একটি টিম ঘটনাস্থলে গিয়ে ১৮ রাউন্ড শর্টগানের ফাঁকা গুলি ও ২ রাউন্ড গ্রেনেট নিক্ষেপ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনা হয়। এসময় ৬ পুলিশ সদস্য আহত হয়। তাদের নগরকান্দা উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে ভর্তি করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন