শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

সাভারে নারীকে গণধর্ষণের অভিযোগে গ্রেপ্তার ৪

সাভার থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৮ জানুয়ারি, ২০২১, ৮:২২ পিএম

ঢাকার সাভারে বাড়ির মালিকের সহায়তায় এক নারীকে গণধর্ষনের অভিযোগ উঠেছে। এ ঘটনায় চার জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। তবে অজ্ঞাত পরিচয় আরও দুই ধর্ষক পলাতক রয়েছে বলে পুলিশ জানিয়েছে। 

শুক্রবার সাভার পৌর এলাকার আনন্দপুর মহল্লার রুবেল আহম্মেদের বাড়িতে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।
গ্রেপ্তারকৃতরা হলো- সাভার পৌরসভার আনন্দপুর মহল্লার বাড়ির মালিক মোঃ রুবেল আহম্মেদ (৪০), তার বাড়ির কেয়ারটেকার মোঃ ফিরোজ তালুকদার (৩৬), প্রতিবেশী ফ্লাটের ভাড়াটিয়া মোঃ সুমন হোসেন (২৪) ও তার স্ত্রী নিলুফা আক্তার (২১)। তবে অজ্ঞাত পরিচয় আরও দুই ব্যক্তিকে গ্রেপ্তার করতে পারেনি পুলিশ।
আনুমানিক ২৫বছর বয়সী ওই নারী শুক্রবার সাভার মডেল থানায় লিখিত অভিযোগ করেন তিনি প্রায় ৫ মাস ধরে আনন্দপুর মহল্লার ওই বাড়িতে বসবাস করে আসছেন। বাড়ির মালিকের পরিচিত অজ্ঞাত দুই ব্যক্তি তাকে বিভিন্ন সময় কুপ্রস্তাব দিয়ে আসছিলো। একপর্যায়ে বৃহস্পতিবার দুপুরে অজ্ঞাত ওই ব্যক্তিদ্বয় বাড়ির মালিক রুবেল আহম্মেদ ও কেয়ারটেকার ফিরোজ তালুকদারে সহায়তায় বাড়ির ভিতরে প্রবেশ করে আবারও ওই নারীকে কু-প্রস্তাব দেয়। কিন্তু তাদের প্রস্তাবে রাজি না হওয়ায় ওই নারীর নিজ ভাড়া কক্ষের ভিতরে জোরপ‚র্বক ধর্ষন করে বিষয়টি কাউকে জানালে প্রানে মেরে ফেলার হুমকি দিয়ে চলে যায়।

সাভার মডেল থানার পরিদর্শক (তদন্ত) সাইফুল ইসলাম জানান, ভুক্তভোগির লিখিত অভিযোগের ভিত্তিতে অভিযান চালিয়ে গণধর্ষনে সহায়তার অভিযোগে চার জনকে গ্রেপ্তার করা হয়েছে। এছাড়া অজ্ঞাত পরিচয় দুই ধর্ষনকারীকে গ্রেপ্তারে পুলিশী অভিযান অব্যাহত রয়েছে বলেও জানান এই পুলিশ কর্মকর্তা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন