ঢাকা, রোববার, ১৬ মে ২০২১, ০২ জৈষ্ঠ্য ১৪২৮, ০৩ শাওয়াল ১৪৪২ হিজরী

জাতীয় সংবাদ

রেজাউল-শাহাদাতের গণসংযোগ

চসিক নির্বাচন

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ১০ জানুয়ারি, ২০২১, ১২:০০ এএম

চট্টগ্রাম সিটি কর্পোরেশন-চসিক নির্বাচনে আওয়ামী লীগের মেয়র পদপ্রার্থী রেজাউল করিম চৌধুরী এবং বিএনপিডা. শাহাদাত হোসেন নগরজুড়ে ব্যাপক গণসংযোগ অব্যাহত রেখেছেন। গতকাল শনিবার নির্বাচনী প্রচারের দ্বিতীয় দিনে তারা বেশ কয়েকটি পথসভায় বক্তব্য রাখেন। দুজনেই উন্নত নগরী গড়ার অঙ্গীকার করেন। অন্য দলের মেয়র প্রার্থী এবং ৪১টি সাধারণ ও ১৪টি সংরক্ষিত মহিলা কাউন্সিলর প্রার্থীরাও বিরামহীন প্রচারে মাঠে রয়েছেন। পোস্টার, ব্যানার আর ফেস্টুনে ছেয়ে গেছে বন্দরনগরী।

নৌকার প্রার্থী রেজাউল করিম চৌধুরী নগরীর নতুন ফিসারী ঘাট এলাকায় সোনালী যান্ত্রিক মৎস্য শিল্প সমবায় সমিতি আয়োজিত সভায় প্রধান অতিথির বক্তব্য দেন। সেখান থেকে তিনি দিনের প্রচার কার্যক্রম শুরু করেন। এসময় তিনি বলেন, সরকার মৎস্য শিল্পের উন্নয়নে ব্যাপক কর্মসূচি নিয়ে কাজ করছে। আদালতে লড়াইয়ে আমরা ভারত ও মিয়ানমারের কাছ থেকে বিশাল সমুদ্রসীমা জয় করেছি। এ সমুদ্রসীমায় রয়েছে ব্যাপক সম্ভাবনা, মৎস্য তার মধ্যে অন্যতম। তার সাথে ছিলেন পুলক খাস্তগীর, আমিনুল হক বাবুল সরকার, এম এ মোতালেব তালুকদার প্রমুখ।
এদিকে মাস্ক বিতরণ ও মতবিনিময় সভার মাধ্যমে ধানের শীষের প্রার্থী ডা. শাহাদাত হোসেন প্রচার শুরু করেন। নাসিমন ভবনে বিএনপির দলীয় কার্যালয়ের সামনে মাস্ক বিতরণ করেন তিনি। পরে উত্তর হালিশহর ২৬ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী আবুল হাশেম তার সঙ্গে মতবিনিময় করেন। সেখানে ধানের শীষের পক্ষে প্রচারও চালান ডা. শাহাদাত। বিকেলে ৪১ নম্বর দক্ষিণ পতেঙ্গা ওয়ার্ডে গণসংযোগ করেন তিনি। তার সাথে ছিলেন বিএনপি নেতা আবুল হাশেম বক্কর, এম এ আজিজ, মোহাম্মদ মিয়া ভোলা প্রমুখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন