শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

আল্লামা শফীকে হত্যার অভিযোগ হাটহাজারী মাদরাসায় পিবিআই

চট্টগ্রাম ব্যুরো : | প্রকাশের সময় : ১৩ জানুয়ারি, ২০২১, ১২:০০ এএম

শায়খুল ইসলাম আল্লামা শাহ আহমদ শফীকে (রহ.) হত্যার অভিযোগ বিষয়ে সরেজমিন তদন্ত করতে গতকাল মঙ্গলবার হাটহাজারী মাদরাসা পরিদর্শন করেছেন তদন্তকারী সংস্থা পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন-পিবিআই’র একটি টিম। মামলার তদন্ত কর্মকর্তা পিবিআইর বিশেষ পুলিশ সুপার ইকবাল হোসেন এবং পিবিআই চট্টগ্রামের পুলিশ সুপার নাজমুল হাসান টিমের নেতৃত্ব দেন।
এ সময় তারা হেফাজতে ইসলামের আমির আল্লামা হাফেজ জুনাইদ বাবুনগরীসহ মাদরাসার শিক্ষকদের সাথে কথা বলেন। পরে তদন্ত কর্মকর্তা সাংবাদিকদের জানান, অভিযোগ পুঙ্খানুপুঙ্খ যাচাই বাছাই করছে পিবিআই। তিনি আশাবাদী খুব শিগগির তদন্ত শেষ করা যাবে। আল্লামা শফীকে মৃত্যুর দিকে ঠেলে দেয়া হয়েছে এমন অভিযোগ এনে আদালতে মামলা করেন তার শ্যালক।

 

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (2)
মোঃ দুলাল মিয়া ১৩ জানুয়ারি, ২০২১, ২:৩৫ এএম says : 0
এই গুলি করে একজন বুজরগে আলমের পতি অবিচার করার সামিল । মিথ্যা ভালো না । উনি বুজুরগে আলেম উনাকে শান্তি মতো কবরে ঘুমাতে দিন।আজে বাজে মিথ্যা মামলা মিথ্যা কথা বলে উনার ক্ষতি করবেন না ।উনি আলেম, আল্লাহ উনাকে হেফাজত করবেন।
Total Reply(0)
মুহাম্মদ+জাহেদ+উল্লাহ ১৩ জানুয়ারি, ২০২১, ১০:২৪ এএম says : 0
আমাদের দেশের অত্যন্ত শ্রদ্ধেয় আলেম আল্লামা আহমাদ শফী রহ.। তাঁর দীর্ঘ দিনের কর্মস্থল হাটহাজারী মাদরাসা। তিনি ছিলেন একজন শতায়ুজীবি প্রবীণ আলিম। তাঁর জন্য মহান আল্লাহর কাছে মাগফিরাত কামনা করছি। যারা তাঁকে নিয়ে কিছু অর্জন করার চেষ্টা করছে তাঁর পরিবারের সেই সব সদস্যরা তাঁর আদর্শ অনুসরণ করলেই পারত।
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন