বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

কাপ্তাইয়ের রাইখালীতে বন্য হাতির আক্রমণে ৩ মহিলা কৃষক আহত

কাপ্তাই(রাঙ্গামাটি)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৩ জানুয়ারি, ২০২১, ২:৪৭ পিএম

কাপ্তাইয়ের রাইখালীর পূর্ব কোদালায় বন্য হাতির আক্রমণে ৩ জন গুরুতর আহত হয়েছে। বুধবার ( ১৩ জানুয়ারী) সকাল ১০ টায় রাইখালী ইউনিয়নের পূর্ব কোদালায় এই ঘটনা ঘটে। আহতরা হলেন মাচিং প্রু মারমা (৫৫) , আরেমা মারমা (৫০), এবং হ্লামেচু মারমা (৩০)। আহতরা সকলেই রাইখালী পূর্ব কোদালা গ্রামের বাসিন্দা।

রাইখালী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সায়ামং মারমা ঘটনার সত্যতা স্বীকার করে জানান, আহতরা সকলেই তাদের নিজ জমিতে কৃষি কাজ করতে যাওয়ার সময় পথে একদল বন্য হাতি তাদের উপর আক্রমন করেন। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে চন্দ্রঘোনা খ্রীষ্টিয়ান হাসপাতালে নিয়ে আসেন।

এদিকে আহতদের দেখতে বুধবার সকাল ১২ টায় চন্দ্রঘোনা খ্রীষ্টিয়ান হাসপাতালে যান কাপ্তাই উপজেলা নির্বাহী অফিসার মুনতাসির জাহান, কাপ্তাই উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মাসুদ আহমেদ চৌধুরী, কাপ্তাই থানার ওসি নাসির উদ্দীন, কাপ্তাই প্রেস ক্লাব সভাপতি কবির হোসেন এবং সাধারন সম্পাদক ঝুলন দত্ত।

চন্দ্রঘোনা খ্রীষ্টিয়ান হাসপাতালের পরিচালক ডাঃ প্রবীর খিয়াং জানান, আহত ৩ জনের মধ্যে ১ জনের অবস্থা গুরুতর। তাদেরকে হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে বলে তিনি জানান।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন