ঢাকা রোববার, ২৪ জানুয়ারি ২০২১, ১০ মাঘ ১৪২৭, ১০ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

বালিয়াকান্দিতে টাস্কফোর্সের অভিযানে দুইটি ইট ভাটায় জরিমানা আদায়

বালিয়াকান্দি (রাজবাড়ী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ জানুয়ারি, ২০২১, ৬:৩৯ পিএম | আপডেট : ৬:৩৯ পিএম, ১৪ জানুয়ারি, ২০২১

রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার বহরপুর ইউনিয়নের রায়পুর এলাকায় আর.কে. ব্রিকস্ ও জামালপুর বাজার এলাকার রনি ব্রিকস্ কে গতকাল বৃহস্পতিবার দুপুরে টাস্কফোর্সের অভিযানে দুইটি ভাটায় ২লক্ষ ৭০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

ফরিদপুর পরিবেশ অধিদপ্তরের উপ-পরিচালক এ.এইচ.এম. রাশেদ জানান, রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার বহরপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান রেজাউল করিমের আর.কে বিকস্ ইট প্রস্তুত ও ভাটা স্থাপন নিয়ন্ত্রন সংশোধন আইন ২০১৯ লঙ্ঘনের দায়ে এক লক্ষ টাকা ও জামালপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান এ,কে.এম ফরিদ হোসেন বাবুর রনি ব্রিকস্ কে এক লক্ষ ৭০হাজার টাকা জরিমানা আদায় করাসহ তার ভাটায় ফায়ার সর্বিস এর একটি ইউনিটের মাধ্যমে ভাটার আগুন নিভানো হয়।

ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন, রাজবাড়ী নির্বাহী ম্যাজিস্ট্রেট সাইফুল হুদা। এ সময় সহকারী কমিশনার (ভূমি) এস. এম. আবুদারদা, ফরিদপুর পরিবেশ অধিদপ্তরের পরিদর্শক মনিরুজ্জামান শেখসহ বালিয়াকান্দি থানা পুলিশ, ফায়ার সার্ভিসের একটি ইউনিট দল ও আনসার সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন