শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

কমলনগরে দু’পক্ষের সংঘর্ষে আহত ৮

কমলনগর (লক্ষ্মীপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ জানুয়ারি, ২০২১, ১২:০১ এএম

লক্ষ্মীপুরের কমলনগরে জমি নিয়ে বিরোধের ধরে দু’পক্ষের সংঘর্ষে উভয় পক্ষের আটজন আহত হয়েছে। গত শনিবার দিবাগত রাতে উপজেলার চরফলকন ইউনিয়নের জাজিরা এলাকায় এ ঘটনা ঘঠে। আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। তারা হলেন- মো. নিজাম উদ্দিন, শাহিনুর বেগম, নুর নাহার বেগম, মো. মারুফ হোসেন, রিনা আক্তার, জামিলা বেগম, হাজেরা বেগম ও আমেনা আক্তার। এদের মধ্যে উন্নত চিকিৎসার জন্য মো. নিজাম উদ্দিনকে লক্ষ্মীপুর হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। 

হাসপাতালে ভর্তি শাহিনুর বেগম জানান, চরফলকন ইউনিয়নের জাজিরা এলাকায় ৫০ বছর আগে তার মা রৌশনরা বেগম ৩২ শতক জমি ক্রয় করে ভোগ দখল করে আসছেন। সম্প্রতি তারা ওই জমিতে বাড়ি করতে গেলে প্রতিপক্ষ ওই এলাকার জালাল আহমদের জমি বলে তাদের ওয়ারিশগণ বাধা প্রদান করেন। এ নিয়ে একাধিকবার সালিশ ও কমলনগর থানায় মামলাও হয়। কিন্তু প্রতিপক্ষ কোনো কাগজপত্র দেখাতে পারেনি। এরপর তারা ওই জমি দখলের পায়তারা করে। গত শনিবার গভীর রাতে জামিলা, হাজেরা ও আমেনা তাদের লোকজন নিয়ে একটি ঘর তোলার চেষ্টা করে। খবর পেয়ে তারা তাদের লোকজন নিয়ে বাধা প্রদান করলে তাদের ওপর অতর্কিত হামলা চালায়। এতে তিনি ও তার ভাই, মেয়ে ও ছেলে মারাত্মক আহত হন।
এদিকে হাজেরাদের পক্ষ থেকে মো. মইন উদ্দিন জানান, তাদের জমিতে তারা ঘর করতে গেলে প্রতিপক্ষের লোকজন তাদের ওপর হামলা চালিয়ে তাদের ঘর ভাঙচুর করে এবং তার ফুফুসহ চার জনকে পিটিয়ে আহত করা হয়।
কমলনগর থানার ওসি মুহাম্মদ নুরুল আবছার জানান, এ বিষয়ে কোনো অভিযোগ পাওয়া যায়নি। তবে অভিযোগ পেলে তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন