শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

মঙ্গলবার বিশ্বনাথে আসছেন ড. এনায়েত উল্লাহ আব্বাসী

বিশ্বনাথ (সিলেট) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ জানুয়ারি, ২০২১, ৮:১৫ পিএম

রাত পোহালেরই মঙ্গলবার। সিলেটের বিশ্বনাথে হেলিকপ্টারে আসছেন ড. সাইয়্যেদ এনায়েতুল্লাহ আব্বাসী ওয়া সিদ্দিকী। ১৯ জানুয়ারি মঙ্গলবার দুপুরে উপজেলার রামপাশা ইউনিয়নের আনরপুর বিশঘর এর উদ্যোগে এলাকার মুর্দেগানের ঈসালে সাওয়াব উপলক্ষে ওয়াজ মাহফিলে প্রধান অতিথির বয়ান পেশ করবেন তিনি।

ইতিপূর্বে মাহফিলের সকল প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে। মাহফিল সফলের লক্ষ্যে রোববার বিকেলে স্থানীয় একটি রেস্টুরেন্টে সাংবাদিকদের সাথে মত বিনিময় করেছেন মাহফিল আয়োজক কমিটি।

এসময় সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে মাহফিল কমিটির সভাপতি ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অ্যাডভোকেট মোশাহিদ আলী বলেন, এনায়েতুল্লাহ আব্বাসী ভাস্কর্য বিরোধী কিনা তিনি সেটা জানেন না। তিনি বলেন, নিশ্চয় এনায়েতুল্লাহ আব্বাসীর উপর আল্লাহর ছায়া রয়েছে। তাই এলাকাবাসীর সিদ্ধান্তে তাকে ওই ওয়াজে আনা হচ্ছে। এতে যদি কোন অঘটন ঘটে তাহলে এর দাঁত ভাঙ্গা জবাব দিবেন বলে হুশিয়ারি দেন। তবে অনুষ্ঠানটি সফলের লক্ষে ওই মতবিনিময় সভায় তিনি সকলের সহযোগিতা কামনা করেছেন। এছাড়াও ওই মাহফিলে প্রধান মেহমান হিসেবে উপস্থিত থাকবেন স্থানীয় এমপি মোকাব্বির খান ও বিশেষ মেহমান হিসেবে উপস্থিত থাকবেন জেলা আ’লীগের নবগঠিত কমিটির সিনিয়র সহ-সভাপতি এবং সাবেক সাংসদ শফিকুর রহমান চৌধুরী।

এসময় সভায় উপস্থিত ছিলেন- উপজেলা আ’লীগের সহ-সভাপতি আসাদুজ্জামান আসাদ, আ’লীগ নেতা আব্দুল মতিন, এআর চেরাগ আলী ও বিএনপি নেতা জয়নাল আবেদিন, জামাত নেতা আব্দুল কাদির, মাসুদ রব্বানী মোহন, আবু সিদ্দীকি টিটু, ইউপি সদস্য শামিম আহমদ প্রমুখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
Majed Ahmed ১৯ জানুয়ারি, ২০২১, ৭:৫৬ পিএম says : 0
আব্বাসীসাহেবেরদীর্ঘহায়াৎকামনাকরি
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন