সোমবার, ২৪ জানুয়ারী ২০২২, ১০ মাঘ ১৪২৮, ২০ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

শাবিপ্রবিতে এফইটি সোসাইটির নতুন কমিটি গঠিত

শাবি সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ জানুয়ারি, ২০২১, ৯:৪৮ পিএম

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ফুড ইঞ্জিনিয়ানিং এন্ড টি টেকনোলজি (এফইটি) বিভাগের নিজস্ব বিভাগীয় সোসাইটির নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। এতে সহ-সভাপতি পদে মো. মোছাদ্দেক হাসান ও সাধারণ সম্পাদক পদে মো. রুবেল হোসেন মনোনীত হয়েছেন।

বুধবার (২০ ডিসেম্বর) ঘোষিত এই কমিটিতে এফইটি সোসাইটির সাংবিধানিক নিয়ম অনুসারে সভাপতি হিসেবে বিভাগীয় প্রধান অধ্যাপক ড. জি.এম. রবিউল ইসলাম এবং কোষাধ্যক্ষ হিসেবে অধ্যাপক ড. রওশন আরা মনোনীত হয়েছেন।

কমিটিতে সহ-কোষাধ্যক্ষ পদে মো. আতিকুল ইসলাম হৃদয়, সহ-সাধারণ সম্পাদক পদে মিদুল হাসান মুন, সাংগঠনিক সম্পাদক পদে মো. আমানউল্লাহ, সহ-সাংগঠনিক পদে রেজওয়ানুল ইসলাম রাহাত, প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে আ. সালাম, সহ-প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে জুবায়ের আহসান, সাংস্কৃতিক সম্পাদক পদে তামান্না রহমান, সহ-সাংস্কৃতিক সম্পাদক পদে শারলিনা তাবাসসুম, ক্রীড়া সম্পাদক পদে আবদুল্লাহ আল সাইফ, সহ-ক্রীড়া সম্পাদক পদে সাওয়াল অপূর্ব, দপ্তর সম্পাদক পদে মারজিয়া রহমান নিঝুম মনোনীত হয়েছেন। এছাড়া কার্যকরী সদস্য হিসেবে ইউসুফ খান মিথুন, ফাহিমা সিদ্দিকী, ওয়াজিউর রহমান, শুভজিৎ রায়, লাবিব ফারহান, সাদিয়া আঞ্জুম সৌমী, রাহাত মাহমুদ শাওন, নাফিস আহমেদ, আজমাইন আব্রেসাম, ফরহাদ ইমন মনোনীত হয়েছেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন