শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

লাইফ সাপোর্টে সিলেটের সহকারী জেলা প্রাথমিক শিক্ষা অফিসার মুন্তাকিম

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ২৫ জানুয়ারি, ২০২১, ৭:৫৯ পিএম

সিলেটের সহকারী জেলা প্রাথমিক শিক্ষা অফিসার মোঃ আব্দুল মুন্তাকিম ব্রেইন স্ট্রোক করে চিকিৎসাধীন আছেন সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে। গত রোববার সকালে মোটরসাইকেল চালিয়ে অফিসে আসার পথে মস্তিষ্কে রক্তক্ষরণজনিত কারণে অজ্ঞান হয়ে রাস্তায় পড়ে যান তিনি। সেখান থেকে স্থানীয় একজন ব্যবসায়ী তাঁকে প্রথমে পার্ক ভিউ মেডিকেল কলেজ হাসপাতালে এনে ভর্তি করেন। পরে সেখান থেকে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। বিভিন্ন গুরুত্বপূর্ণ পরীক্ষা নিরীক্ষার পর তাঁকে আইসিইউতে স্থানান্তর করা হয়। খবর পেয়ে সিলেটের প্রাথমিক শিক্ষা বিভাগের সর্বস্তরের কর্মকর্তা কর্মচারী ও শিক্ষকবৃন্দ হাসপাতালে ছুটে যান।

প্রাথমিক শিক্ষা, সিলেট এর বিভাগীয় উপপরিচালক মোসলেম উদ্দিন ও জেলা প্রাথমিক শিক্ষা অফিসার মোঃ বায়েজিদ খান চিকিৎসা কার্যক্রম মনিটরিং করছেন। তাঁরা গভীর রাত পর্যন্ত হাসপাতালে স্বশরীরে উপস্থিত ছিলেন। প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের মাননীয় সচিব মহোদয়, ডিজি মহোদয়, বিভাগীয় কমিশনার মহোদয়, ডাইরেক্টর (এডমিন) মহোদয়, জেলা প্রশাসক মহোদয় সহ অনেক গুরুত্বপূর্ণ ব্যক্তিবর্গ সার্বক্ষণিক চিকিৎসার খোঁজ খবর নিচ্ছেন। উন্নত চিকিৎসার জন্য এয়ার এম্বুলেন্স যোগে আজ ঢাকায় নেয়ার চিন্তা ভাবনা রয়েছে।

এদিকে, শ্বাস প্রশ্বাসের গতি বেড়ে যাওয়ায় রাত সাড়ে এগারোটার দিকে লাইফ সাপোর্টে নেয়া হয়েছে। এ রির্পোট লেখা পর্যন্ত সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে তার চিকিৎসার্থে সংশ্লিষ্টয়ের সচিবের নিদের্শে একটি মেডিকেল বোর্ড গঠন করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন