মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

সিরাজদিখানে মানববন্ধন

রেলসড়কে আন্ডারপাস নির্মাণের দাবি

সিরাজদিখান (মুন্সীগঞ্জ) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৩১ জানুয়ারি, ২০২১, ১২:০১ এএম

মুন্সীগঞ্জের সিরাজদিখানে চলমান নির্মাণাধীন রেলসড়কে আন্ডারপাস নির্মাণের দাবিতে এলাকাবাসী মানববন্ধন করেছে। গতকাল শনিবার উপজেলার কেয়াইন ইউনিয়নের কুচিয়ামোড়া এলাকায় ঘণ্টাব্যাপী এই মানববন্ধন অনুষ্ঠিত হয়। এ মানববন্ধনে বিভিন্ন শ্রেণি পেশার হাজারো নারী-পুরুষ অংশগ্রহণ করেন। এলাকাবাসীর আয়োজনে এ মানববন্ধনে স্থানীয় ইউপি চেয়ারম্যান, ইউপি সদস্য, শিক্ষক-শিক্ষার্থীরা একাত্বতা ঘোষণা করেন।
মানববন্ধনে বক্তারা বলেন, কুচিয়ামোড়া মৌজার ওপর দিয়ে নির্মিত হচ্ছে রেললাইনের সংযোগ সড়ক। যেটি পদ্মাসেতু হয়ে দেশের দক্ষিণাঞ্চলের রেললাইনের সড়ক হিসেবে ব্যবহৃত হবে। কুচিয়ামোড়া, ঘোড়ামারা, কেয়াইন, পাথরঘাটা ও বাজারখোলাসহ ৫টি গ্রামের হাজারো মানুষ এ রাস্তায় চলাচল করে। কিন্তু আন্ডারপাস না থাকায় কুচিয়ামোড়া কলেজগেট থেকে ঘোড়ামারা পর্যন্ত এলজিডির ইটের সলিং এর রাস্তায় চলাচলে বেকায়দায় পরতে হচ্ছে। এজন্য উল্লিখিত রেলসড়কে আন্ডারপাসটি এলজিইডির রাস্তা বরাবর নির্মাণের দাবি জানিয়েছেন তারা। উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আ.লীগের সভাপতি হাজী মহিউদ্দিন আহমেদ জানান, আমি ঘটনাস্থল পরিদর্শন করেছি। আন্ডারপাস যদি না রাখা হয় তবে ঐ এলাকার হাজারো মানুষ চরম ভোগান্তিতে পরবে। যত দ্রæত সম্ভব আমরা এর ব্যবস্থা নিবো।
এ বিষয়ে সিরাজদিখান উপজেলা নির্বাহী কর্মকর্তা সৈয়দ ফয়েজুল ইসলাম জানান, আমি এলাকা পরিদর্শন করেছি। এখানে আন্ডারপাস রাখা না হলে বিপদে পড়ে যাবে শিক্ষার্থীসহ ৪-৫টি গ্রামের মানুষ। এ বিষয়টি নিয়ে আমি ঊর্ধ্বতন কর্মকর্তাদের সাথে আলোচনা করবো।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন