শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৮ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

সখিপুরের পৌর মেয়র হলেন আ.লীগের আবু হানিফ আজাদ

সখিপুর (টাঙ্গাইল)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩০ জানুয়ারি, ২০২১, ৯:১৮ পিএম

টাঙ্গাইলের সখিপুর পৌরসভা নির্বাচনে বিপুল ভোটের ব্যবধানে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন বর্তমান মেয়র বীরমুক্তিযোদ্ধা আবু হানিফ আজাদ। এবার নিয়ে তিনি তৃতীয়বার পৌর মেয়র নির্বাচিত হলেন। তিনি পেয়েছেন ৭হাজার ৮শত ৩৩ ভোট,তার নিকটতম প্রতিদ্বন্ধী স্বতন্ত্র প্রার্থী সাবেক মেয়র সানোয়ার হোসেন সজীব(জগ) পেয়েছেন ৭হাজার ৫শত ৩৫ ভোট। শনিবার (৩০ জানুয়ারি) সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত ভোটগ্রহণ শেষে এ ফলাফল জানানো হয়।

নির্বাচন সংশ্লিষ্ট কর্মকর্তারা জানান, নির্বাচনে ৩ মেয়র প্রার্থী ছাড়াও ৯টি ওয়ার্ডে কাউন্সিলর পদে ৩৭ জন ও সংরক্ষিত নারী কাউন্সিলর পদে ১৩ জন প্রার্থী প্রতিদ্বন্ধিতা করেন। প্রথম শ্রেণির এই পৌরসভাটির ৯টি ভোটকেন্দ্রে এই ভোট গ্রহণ হয়। কাউন্সিলর পদে যারা নির্বাচিত হয়েছেন,তারা হলেন-

সাধারণ কাউন্সিলর পদে ১ নম্বরে মো. শফিকুল ইসলাম শফি, ২ নম্বরে মো.ফজলুল হক, ৩ নম্বরে বিল্লাল শিকদার, ৪ নম্বরে মো. মোশারফ হোসেন, ৫ নম্বরে মো.বাদল(বাদু), ৬ নম্বরে, সাজ্জাদ হোসেন, ৭ নম্বরে বাছেদ সিকদার, ৮ নম্বরে শহীদ সিকদার ও ৯ নম্বর ওয়ার্ডে মো. আবু সাঈদ নির্বাচিত হন। সংরক্ষিত কাউন্সিলর পদে ১নং ওয়ার্ড(১, ২ ও ৩)নির্বাচিত হয়েছেন পারুল মাহমুদ, ২নং ওয়ার্ড ( ৪, ৫, ও ৬) শেফালী আক্তার এবং ৩নং ওয়ার্ড (৭, ৮, ও ৯) আরজিনা আক্তার নির্বাচিত হয়েছেন।

মোট ২২ হাজার ৩৩৭ জন ভোটারের মধ্যে পুরুষ ১০ হাজার ৭৮৮ ও নারী ১১ হাজার ৫৪৯ জন। নির্বাচনে মোট ভোট পড়েছে ১০ হাজার ২৪১টি। নির্বাচনের পরিবেশ নিয়ন্ত্রণে রাখতে মোট ৯টি ভোটকেন্দ্রে মোবাইল টিম, স্ট্রাইকিং ফোর্স, ডিবি ও র‌্যাবের টিম দায়িত্ব পালন করে। সরেজমিনে সবগুলো ভোটকেন্দ্র ঘুরে দেখা গেছে, সবগুলো ভোটকেন্দ্রেই ভোট দিতে আসা স্থানীয় লোকজনের মধ্যে উৎসবের আমেজ বিরাজ করছিল। অপ্রীতিকর ঘটনা ঘটতে পারে এমন আশঙ্কা থাকলেও প্রশাসন ও পুলিশের তৎপরতায় সবকিছু স্বাভাবিক ছিল। কোন কেন্দ্রেই কোন প্রকার অভিযোগ পাওয়া যায়নি।

উপজেলা নির্বাহী কর্মকর্তা ও রিটার্নিং কর্মকর্তা চিত্রা শিকারী জানান, সখিপুর পৌরসভার নির্বাচন অবাধ, সুষ্ঠু ও শান্তিপ‚র্ণভাবে অনুষ্ঠিত হয়েছে।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন