বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

রাজধানীতে লাশ উদ্ধার

বিশ্ববিদ্যালয় রিপোর্টার : | প্রকাশের সময় : ১ ফেব্রুয়ারি, ২০২১, ১২:০০ এএম

রাজধানীর কেন্দ্রীয় শহীদ মিনার এলাকা থেকে এক কিশোরীর লাশ উদ্ধার করেছে পুলিশ। গত শনিবার দিবাগত রাত তিনটায় কিশোরীকে নিথর অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে সেখানে তাকে মৃত ঘোষণা করেন কর্তব্যরত চিকিৎসক। নিহত কিশোরীর নাম মিম। তার বয়স আনুমানিক ১৬ বছর।

শাহবাগ থানার ওসি মামুন অর রশীদ বলেন, গত শনিবার রাতে তিন কিশোরী এক লোককে মারধর করছে এমন সংবাদের ভিত্তিতে পুলিশ কেন্দ্রীয় শহীদ মিনার এলাকা যায়। সেখানে এক কিশোরীকে বিবস্ত্র ও অচেতন অবস্থায় পাওয়া যায়।
তিন কিশোরীর দাবি, লোকটি তাদের বান্ধবীকে হত্যা করেছে। অচেতন অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক ওই কিশোরীকে মৃত ঘোষণা করেন।
পুলিশের ভাষ্যমতে, এরা সবাই কেন্দ্রীয় শহীদ মিনার এলাকায় বসবাস করেন। ভবঘুরে লোকটিকে আটক করা হয়েছে। আলামত দেখে তারা ধারণা করছেন, কিশোরীকে ধর্ষণের চেষ্টা করা হয়েছিল।
এদিকে এই ঘটনায় মৃত কিশোরীর মা রুমা বেগম বাদি হয়ে শাহবাগ থানায় হত্যা মামলা করেছেন। মামলার এজাহারে রুমা বেগম অভিযোগ করেন, আসামি আবুল খায়ের তার মেয়েকে কথা আছে বলে রাত আড়াইটার দিকে কেন্দ্রীয় শহীদ মিনারের পেছনে তেলশাহর মাজারের কাছে নিয়ে যান। পরে তার মেয়েকে ধর্ষণ করেন এবং গলায় ওড়না পেঁচিয়ে হত্যা করেন। মেয়ের সঙ্গীরা তাকে খুঁজতে খুঁজতে তেলশা মাজারের কাছে যায়। সেখানে গলায় ওড়না পেঁচানো ও বিবস্ত্র অবস্থায় তারা মেয়েকে উদ্ধার করে। কাছেই আবুল খায়েরকে তারা পোশাক পরতে দেখে। পরে স্থানীয় লোকজন তাকে মারধর করে পুলিশের কাছে হস্তান্তর করে।
মামলার তদন্ত কর্মকর্তা শাহবাগ থানার এসআই কমল কৃষ্ণ সাহা জানান, কিশোরীর গলায় আঘাতের চিহ্ন রয়েছে। কিশোরীর মা রুমা বেগম বলেন, ছোটবেলায় ঢাকা বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে ঘুরে ঘুরে ফুল বিক্রি করত তার মেয়ে। লজ্জায় ইদানীং আর বেরুতে চাইত না। অনেকদিন পর গত শনিবার বান্ধবীদের সঙ্গে ক্যাম্পাসে বেড়াতে এসেছিল।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন