শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ধামরাইয়ে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার

ধামরাই (ঢাকা) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২ ফেব্রুয়ারি, ২০২১, ১২:০০ এএম

ঢাকার ধামরাইয়ে রাতের আধারে শ্বশুর বাড়ি থেকে লাবনী আক্তার নামে এক গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। গত রোববার দিবাগত রাতে ওই গৃহবধূর লাশ উদ্ধার করা হয়। নিহত লাবনী আক্তার উপজেলার বাড়িগাও এলাকার বাচ্চু মিয়ার মেয়ে।
জানা যায়, গত রোববার রাত প্রায় সাড়ে দশটার দিকে নিজের শয়ন কক্ষে ঘরের আড়ার সাথে গলায় ফাঁস দিয়ে মারা যায় লাবনী। ঘরে কেউ না থাকার সুযোগে গলায় ফাঁস দেয়। তবে লাবনী আক্তারের শরীরে কোন প্রকার জখমের চিহ্ন পাওয়া যায়নি। স্থানীয় বাসিন্দারা বলেন, ছয় মাস আগে ভালোবেসে পৌরসভার ছয়বাড়িয়া এলাকার সোবহানের ছেলে শুভকে বিয়ে করেন লাবণী। তাদের মধ্যে ভালো সম্পর্ক ছিল। কি কারণে এমন দুর্ঘটনা ঘটলো তা কেউ বলতে পারেনি।
এ বিষয়ে লাবণীর বাবা সোবহান থানায় একটি অপমৃত্যুর অভিযোগ করেছেন। কারও প্রতি তার কোন অভিযোগ নেই। তবে কেউ যদি এই দুর্ঘটনার সাথে জড়িত থাকে সে যেন শাস্তি পায়। লাবণীর স্বামী শুভকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় ডাকা হয়েছিল। ঘটনার সাথে কোন প্রকার জড়িত না থাকার প্রমাণ না পাওয়ায় তাকে ছেড়ে দেয়া হয়েছে। এ বিষয়ে ধামরাই থানার উপ-পরিদর্শক আশরাফ বলেন, ঝুলন্ত লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। একটি অপমৃত্যুর মামলা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন