ঢাকা বৃহস্পতিবার, ১৫ এপ্রিল ২০২১, ২ বৈশাখ ১৪২৮, ০২ রমজান ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

মতলব উত্তর থানা পুলিশের বিশেষ অভিযানে আটক ৫

মতলব (চাঁদপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ ফেব্রুয়ারি, ২০২১, ৭:০৭ পিএম

চাঁদপুরের মতলব উত্তর থানা পুলিশের বিশেষ অভিযানে ৬০ পিস ইয়াবা ট্যাবলেট ও মাদক ক্রয় বিক্রয়ের কাজে ব্যবহৃত একটি মোটর সাইকেল’সহ ২ জন মাদক ব্যবসায়ী, পরোয়ানা মূলে ২ জন ও নিয়মিত মামলায় ১ জন’সহ ৫ আসামী গ্রেফতার।

৫ ফেব্রুয়ারী শুক্রবার অফিসার ইনচার্জ মুহাম্মদ শাহজাহান কামাল এবং পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. মাসুদ এর সার্বিক দিক নির্দেশনা ও তত্ত্বাবধায়নে থানায় কর্মরত এসআই মো. মহিউদ্দিন সঙ্গীয় ফোর্স’সহ মতলব উত্তর থানাধীন কলাকান্দা ইউনিয়নের মিলারচর পূর্বপাড়া জনৈক শফিক ঢালীর বাড়ীর সামনে পাকা রাস্তার উপর হইতে মাদক ব্যবসায়ী মাথাভাঙ্গা (ঢালী বাড়ী) গ্রামের মৃত. লিয়াকত ঢালীর ছেলে মো. লিটন ঢালী (৩২), মালাইকান্দি (মোল্লা বাড়ী) গ্রামের মৃত গনি বেপারীর ছেলে মো. আবুল হোসেন (২৮) কে ৬০ (ষাট) পিস গোলাপী রংয়ের ইয়াবা ট্যাবলেট ও মাদকদ্রব্য ক্রয় বিক্রয়ের কাজে ব্যবহৃত একটি মোটরসাইকেল উদ্ধার পূর্বক জব্দ করেন।

একই দিন এএসআই মো. ইকবাল হোসাইন সঙ্গীয় ফোর্সসহ জিআর জিআর- ৪০/১২ মূলে হাজীপুর গ্রামের বাবুল মৃধার ছেলে কাউছার সুমন ও এএসআই মো. শাহাদাত হোসেন সঙ্গীয় ফোর্সসহ ফৌজদারি আপিল মামলা নং- ৪২/১৬ মূলে আসামী ছোট হলদিয়ার গ্রামের মৃত সিরাজ খানের ছেলে মো. মহন ওরফে মহসিন গ্রেফতার করেন।
মতলব উত্তর থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ শাহজাহান কামাল বলেন, সকল আসামীদেরকে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন