শনিবার, ১৮ মে ২০২৪, ০৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৯ জিলক্বদ ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

স্ত্রীকে হত্যা করে কুড়াল নিয়ে থানায় হাজির

সুন্দরগঞ্জ (গাইবান্ধা) উপজেলা সংবাদদাতা: | প্রকাশের সময় : ৮ ফেব্রুয়ারি, ২০২১, ১২:০১ এএম

গাইবান্ধার সুন্দরগঞ্জে কুড়াল দিয়ে আঘাত করে স্ত্রীকে হত্যা করে কুড়াল নিয়েই থানায় হাজির হলেন মানসিক প্রতিবন্ধী যুবক মনজু মিয়া। ঘটনাটি গতকাল রোববার সকাল ৯টার দিকে উপজেলার গোপাল চরণ গ্রামে ঘটেছে।
স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, গোপালচরণ গ্রামের মৃত নইমুদ্দিনের ছেলে মনজু মিয়া একজন মানসিক প্রতিবন্ধী। গতকাল রোববার সকালে পারিবারিক বিষয় নিয়ে ঝগড়া হলে মনজু মিয়া (৩২) তার স্ত্রী রেশমাকে (৩০) কুড়াল দিয়ে আঘাত করে। এতে শরীরের বিভিন্ন জায়গায়সহ মাথায় আঘাতপ্রাপ্ত হয়ে ঘটনাস্থলেই রেশমার মৃত্যু হয়। রেশমার মৃত্যুর পর মনজু মিয়া স্ত্রীকে আঘাত করা কুড়ালটি নিয়ে থানায় হাজির হয়ে তার নিজের স্ত্রীকে হত্যা করার কথা জানালে পুলিশ তাকে আটক করেন। এরপর পুলিশ ঘটনাস্থলে গিয়ে মৃত রেশমার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করেন। নিহত রেশমা ও মানসিক প্রতিবন্ধী মনজু দম্পতির দুই ছেলে ও এক কন্যা সন্তান রয়েছে।
থানা পুলিশ পরিদর্শক (তদন্ত) বুলবুল ইসলাম জানান, মনজু কুড়াল নিয়ে এসে থানার সামনে ঘোরাঘুরি করছিল। তার গতিবিধি দেখে সন্দেহ হলে তাকে গ্রেফতার করা হয়। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানান তিনি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন