বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

সাবেক প্রতিমন্ত্রীর ১ম মৃত্যুবার্ষিকী পালিত

শ্রীপুর (গাজীপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ ফেব্রুয়ারি, ২০২১, ১২:০১ এএম

গাজীপুরের শ্রীপুরে সাবেক প্রতিমন্ত্রী মরহুম বীর মুক্তিযোদ্ধা অ্যাড. মো. রহমত আলীর প্রথম মৃত্যুবার্ষিকী পালিত হয়েছে। এ উপরক্ষে গতকাল সকালে শ্রীপুর উপজেলা আ.লীগের আহ্বায়ক মোস্তাফিজুর রহমান বুলবুল ও যুগ্ম আহ্বায়ক হুমায়ুন কবির হিমুর নেতৃত্বে তার কবরে ফুল দিয়ে শ্রদ্ধা জানান। এ সময় উপস্থিত ছিলেন, পৌর আ.লীগের সভাপতি সিরাজ উদ্দিন, সাধারণ সম্পাদক নূরে আলম মোল্লাহ, উপজেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক ওয়াজ উদ্দিন, উপজেলা আ.লীগের দফতর সম্পাদক নজরুল ইসলাম ভাঙ্গী প্রমুখ।
জানা যায়, দুপুরে স্থানীয় সংসদ সদস্য ইকবাল হোসেন সবুজ শ্রীপুর উপজেলা আ.লীগ কার্যালয়ে আয়োজিত স্মরণসভায় উপস্থিত থেকে মরহুমের জীবন ও কর্ম নিয়ে আলোচনা করেন। পরে অ্যাড. রহমত আলীর ছেলে জেলা আ.লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জামিল হাসান দূর্জয়, কন্যা জাতীয় সংসদের মহিলা এমপি ও স্বরাষ্ট্রমন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সদস্য রুমানা আলী টুসি নেতৃবৃন্দদের নিয়ে ফুল দিয়ে শ্রদ্ধা জানান। অ্যাড. রহমত আলী শ্রীপুর পৌর এলাকার মৃত আছর আলীর ছেলে।
তিনি ১৯৪৫ সালের ১৬ সেপ্টেম্বর গাজীপুর জেলার শ্রীপুর উপজেলা জন্মগ্রহণ করেন। তিনি প্রথমে গাজীপুর-১ আসনে তিনবার ও পরে গাজীপুর ৩ আসনে দুই বার মোট ৫ বারের সংসদ সদস্য ছিলেন এবং ১৯৯৯ সালে স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রীর দায়িত্ব পালন করেছিলেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন