রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

চট্টগ্রামে কর্মচারীকে পেটালেন নির্বাচন কর্মকর্তা

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ১৮ ফেব্রুয়ারি, ২০২১, ৮:৩৮ এএম

চট্টগ্রাম জেলার সিনিয়র নির্বাচন অফিসারের বিরুদ্ধে পাঁচলাইশ নির্বাচন অফিসের এক অফিস সহায়ককে শারীরিকভাবে লাঞ্ছিত করার অভিযোগ উঠেছে। বুধবার বিকেলে চট্টগ্রাম আঞ্চলিক নির্বাচন অফিস ভবনে এই ঘটনা ঘটেছে।
প্রত্যক্ষদর্শী চট্টগ্রাম জেলা নির্বাচন অফিসের এক কর্মচারী সাংবাদিকদের জানান, পাঁচলাইশ থানা নির্বাচন অফিসের অফিস সহায়ক রক্তিম বড়ুয়া ওয়াশরুমে যান। সেখান থেকে ফেরার সময় সিনিয়র জেলা নির্বাচন কর্মকর্তা আতাউর রহমানের সঙ্গে দেখা হয় তার। এর আগে আতাউর রহমান আঞ্চলিক নির্বাচন অফিস ভবনের নিচতলায় পাঁচলাইশ নির্বাচন অফিসে এসে রক্তিম বড়ুয়াকে খোঁজ করেছিলেন। প্রথমবার এসে না পেয়ে কিছুক্ষণ পর তিনি আবার আসেন। দ্বিতীয়বার রক্তিমকে খুঁজে বের হওয়ার সময় সময় রক্তিম ওয়াশরুম থেকে ফেরার পথে আতাউর রহমানের সাথে দেখা হয়। এসময় রক্তিম কোথায় গিয়েছেন তা জানতে চান আতাউর। উত্তরে রক্তিম ওয়াশরুম থেকে ফিরছেন বলতেই তাকে চড়-থাপ্পড় মারতে থাকেন আতাউর।

এই ব্যাপারে পাঁচলাইশ থানা নির্বাচন কর্মকর্তা রকর চাকমা বলেন, এরকম একটি ঘটনা ঘটেছে। এসময় আমি অফিসে ছিলাম না। এটা ঠিক হয়নি উল্লেখ করে তিনি বলেন, ও অন্যায় করলে বিধি অনুযায়ী ব্যবস্থা নেয়া যেত। কিন্তু তাকে লাঞ্ছিত করা মোটেও ঠিক হয়নি।
অফিস সহায়ক রক্তিম বড়ুয়াকে শারীরিকভাবে লাঞ্ছিত করার বিষয়ে চট্টগ্রাম জেলা সিনিয়র নির্বাচন কর্মকর্তা মো. আতাউর রহমান বলেন, অফিসের শৃঙ্খলার জন্য একটু কঠোর হয়েছি। আমি মারিনি। বকাঝকা করেছি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন