শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

লাইফ সাপোর্টে খোন্দকার ইব্রাহিম খালেদ

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২২ ফেব্রুয়ারি, ২০২১, ৯:২১ পিএম

বাংলাদেশ ব্যাংকের সাবেক ডেপুটি গভর্নর খোন্দকার ইব্রাহিম খালেদকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ) আইসিইউতে স্থানান্তর করা হয়েছে। রবিবার সন্ধ্যা ৬টার দিকে শারীরিক অবস্থার অবনতি হওয়ায় শ্যামলীর বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতাল থেকে বিএসএমএমইউর নিবিড় পরিচর্যা কেন্দ্রে আনা হয় খোন্দকার ইব্রাহিম খালেদকে।

এ বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেন বিএসএমএমইউর উপাচার্য ডা. কনক কান্তি বড়ুয়া। বিএসএমএমইউ ভিসি কনক কান্তি বড়ুয়া গণমাধ্যমকে বলেন, ‘গত ১৯ ফেব্রুয়ারি থেকে খোন্দকার ইব্রাহিম খালেদের শারীরিক অবস্থার অবনতি হতে শুরু করে। রবিবার বিকাল থেকে তাকে লাইফ সাপোর্ট দেওয়া হচ্ছে। তার অবস্থা খুবই সঙ্কটাপন্ন।’ কনক কান্তি বড়ুয়া বলেন, ‘তিনি সম্ভবত ব্রেইন স্ট্রোকে আক্রান্ত হয়েছেন। তবে তার শারীরিক অবস্থার কারণে সিটি স্কানের মাধ্যমে বিষয়টি পরীক্ষা করার কোনো সুযোগ নেই।’

ইব্রাহিম খালেদ করোনায় আক্রান্ত হয়ে কিছুদিন ধরে শ্যামলীর ওই হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। করোনা পরবর্তী কিছু শারীরিক জটিলতায় অবস্থার অবনতি হওয়ায় তাকে বিএসএমএমইউতে স্থানান্তর করা হয়েছে। বাংলাদেশ ব্যাংকের ডেপুটি গভর্নর ছাড়াও বাংলাদেশ কৃষি ব্যাংকের চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক (এমডি) এবং সোনালী ব্যাংকের এমডির দায়িত্ব পালন করেছেন খোন্দকার ইব্রাহিম খালেদ ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন