শনিবার, ২৫ মে ২০২৪, ১১ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

আপত্তিকর ছবি ভাইরাল

ছাত্রীর আত্মহত্যা

স্টাফ রির্পোটার, মাদারীপুর থেকে | প্রকাশের সময় : ২৩ ফেব্রুয়ারি, ২০২১, ১২:০১ এএম

মাদারীপুরের শিবচরে দশম শ্রেণির স্কুলছাত্রী লিপি আক্তারের (১৭) আপত্তিকর ছবি ফেসবুকে ভাইরাল হওয়ায় বিষপানে আত্মহত্যা করেছে। গত শুক্রবার সন্ধ্যায় কীটনাশক পান করলে তাকে ঢাকা মেডিক্যাল কলেজে নেয়া হলে চিকিৎসাধীন অবস্থায় গত রোববার ভোরে ওই ছাত্রী মারা যায়। নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মাদারীপুর মর্গে প্রেরণ করেছে পুলিশ। সে পাঁচ্চর বালিকা উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্রী এবং পাঁচ্চর ইউনিয়নের বালাকান্দি গ্রামের প্রবাসী দুলাল ফরাজীর মেয়ে।
স্থানীয় সূত্রে জানা গেছে, শিবচরের কাদিরপুর এলাকার রনি বেপারী নামের এক ছেলের সাথে প্রেমের সম্পর্ক গড়ে উঠে স্কুলছাত্রী লিপি আক্তারের। ছেলেটির পরিবার মেয়েটিকে বিয়ের প্রস্তাব দিলে তারা তা প্রত্যাখ্যান করে। এর পরেই ফেসবুকে ‹নিঝুম রাতের পরি› নামের একটি আইডি থেকে মেয়েটির কিছু আপত্তিকর ছবি প্রকাশ করা হয়। ছবি এলাকায় ভাইরাল হলে মেয়েটি ক্ষোভ ও লজ্জায় গত শুক্রবার সন্ধ্যায় বিষপান করে। গুরুতর অসুস্থ অবস্থায় লিপিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে সেখান থেকে তাকে ফরিদপুর এবং পরে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিক্যালে নেয়া হলে গত রোববার ওই ছাত্রী মারা যায়।
নিহতের চাচা ইউসুফ জানান, আমার ভাতিজির ছবি ফেসবুকে ভাইরাল হওয়ার কারণে দু›দিন আগে সে বিষাক্ত পদার্থ পান করে। শিবচর থানার ওসি মিরাজ হোসেন জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে এবং ময়নাতদন্তের জন্য মাদারীপুর মর্গে প্রেরণ করা হয়েছে। এ ব্যাপারে থানায় একটি অপমৃত্যের মামলা দায়ের করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন