শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

আ ফ্লাইং জাট

প্রকাশের সময় : ২ সেপ্টেম্বর, ২০১৬, ১২:০০ এএম

বাইরে থেকে দেখতে আমানকে (টাইগার শ্রফ) আর আট দশটা সাধারণ তরুণের মতই মনে হবে। মা মিসেস ধিলন (অমৃতা সিং) আর ভাই রোহিতের (গৌরব পা-ে) সঙ্গে থাকে সে। তবে তার রয়েছে সুপারহিরোর ক্ষমতা আর সেই ক্ষমতা ব্যবহার করে সে সাধারণ মানুষের বিপদে পাশে এসে দাঁড়ায়। আর এর সুপারহিরোর কাজে সে নিজেই মাঝেমধ্যে বিপত্তিতে পড়ে যায়। পাশাপাশি তার অনেক সমস্যা আছে। এই জাট তরুণটি সামাজিক দক্ষতা সন্দেহাতীত নয়। কথা বলতে আটকায় তার। কুকুর আর উচ্চতায় ভীতি আছে তার।। আর ভয় পায় ভীষণ ক্ষমতাধর মালহোত্রাকে (কে কে মেনন)। মালহোত্রা একজন বড় শিল্পপতি। সবসময়ই সে তার সাম্রাজ্য বিস্তারের পরিকল্পনা করছে। টাকা বানাবার জন্য যত ধরনের মন্দ কাজ আছে তা করতে তার কোনও দ্বিধা হয় না। নিজের দুনিয়ার বিস্তার করতে করতে এক সময় মালহোত্রার নজর এসে পড়ে আমানদের জমির ওপর। যে করেই হোক সে এই জমি দখল করবে। আমানের মা ভয়ানকভাবে এর বিরোধিতা করে। এই জমিতে আছে তার ফেরে আসা স্মৃতি, একটি প্রাচীন পবিত্র গাছ। সবচেয়ে বড় কথা মালহোত্রা তো এতে একটি বড় পরিবেশ দূষণকারী কারখানাই গড়ে তুলবে। আমান প্রথমে নিমরাজি হলেও মায়ের জোরাজুরিতে শেষে তার সুপারহিরো ক্ষমতা ব্যবহার করে মালহোত্রার বিরুদ্ধে দাঁড়াতে রাজি হয়। আমান ওরফে ফ্লাইং জাটকে রুখবার জন্য মালহোত্রা রাকাকে (নেথান জোন্স) পাঠায়। তাকে বিশেষভাবে আরও শক্তিশালী করে তৈরি করা হয়।
বলিউড শীর্ষ পাঁচ
১। আ ফ্লাইং জাট (টাইগার শ্রফ, জ্যাকুলিন ফার্নান্দেজ, নেথান জোন্স, অমৃতা সিং, কে কে মেনন)
২। হ্যাপি ভাগ যায়েগি (অভয় দেওল,ডায়ানা পেন্তি, মোমাল শেখ, আলি ফজল, জিমি শেরগিল, পীযুষ মিশ্র,কানওয়ালজিত সিং)
৩। রুস্তম (অক্ষয় কুমার, ইলিয়ানা ডিক্রুজ, এশা গুপ্ত, শচীন খেদেকার, পবন মালহোত্রা, পারমিত শেঠি, অর্জন বাজওয়া, সহদেব গিরিশ, ঊষা নাদকার্নি, শারদ কেলকার)
৪। মহেঞ্জো দারো (হৃতিক রোশন, পূজা হেগড়ে, কবির বেদি, অরুণোদয় সিং, সুহাসিনী মুলায়, নীতিশ ভরদ্বাজ, কিশোরী শাহানে, শারদ কেলকার)
৫। সুলতান (সালমান খান, আনুশকা শর্মা, রণদীপ হুদা, অমিত সাথ)


 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন