ঢাকা শনিবার, ১৭ এপ্রিল ২০২১, ৪ বৈশাখ ১৪২৮, ০৪ রমজান ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

খুলনা মহানগর বিএনপি সভাপতি’র হুঁশিয়ারি

সমাবেশে বাধা দিলে জনরোষে সরকার পালাবার পথ খুঁজে পাবে না

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ২৪ ফেব্রুয়ারি, ২০২১, ৮:২০ পিএম

কেন্দ্রীয় বিএনপির সাংগঠনিক সম্পাদক ও খুলনা মহানগর বিএনপির সভাপতি নজরুল ইসলাম মঞ্জু বলেছেন, জেল জুলুম গুম খুন সাথে নিয়েই বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি সরকার পতনের আন্দোলনে নেমেছে। সরকারের পতন না হওয়া পর্যন্ত বিএনপির নেতাকর্মীরা ঘরে ফিরবে না। তিনি দমননীতি বন্ধ করে খুলনায় ২৭ তারিখের সমাবেশ সফল করতে সহযোগিতা করার জন্য সরকারের প্রতি আহবান জানান। অন্যথায় জনরোষে সরকার পালাবার পথ খুঁজে পাবে না বলে হুশিয়ারি উচ্চারণ করেন।
আজ বুধবার বেলা সাড়ে ১১টায় দলীয় কার্যালয়ে খুলনার মহাসমাবেশ সফল করতে ১২ উপকমিটির প্রস্তুতি সভায় সভাপতির বক্তব্যে মঞ্জু শান্তিপূর্নভাবে সমাবেশ সফল করতে পুলিশ প্রশাসনকে স্থান নির্ধারনের আহবান জানিয়ে বলেন, আমরা ৪টি স্থান নির্ধারন করে আবেদন করেছি, শহীদ হাদিস পার্ক, মহারাজ চত্ত্বর, শিববাড়ি মোড় বাবরি চত্ত্বর এবং সোনালী ব্যাংক চত্ত্বর। দুই দুইবার আবেদন করা হলেও এখনও কোন ধরনের অনুমোদন দেয়নি পুলিশ প্রশাসন। মঞ্জু বলেন, যে কোন মুল্যে সমাবেশ সফল করতে খুলনা বিএনপির নেতাকর্মীরা প্রস্তুত। টালবাহানা না করে স্থান নির্ধারন করে অনুমোদন দেয়ার জন্য পুলিশ প্রশাসনের প্রতি আহবান জানান তিনি।

সভায় সমাবেশের প্রস্তুতির সর্বশেষ পরিস্থিতি সবাইকে অবহিত করার জন্য আগামিকাল বৃহস্পতিবার (২৫ ফেব্রুয়ারি) বেলা সাড়ে ১১টায় বিএনপি কার্যালয়ে প্রেস ব্রিফিং অনুষ্ঠানের সিদ্ধান্ত গৃহিত হয়। এছাড়া বৃহস্পতিবার ও শুক্রবার দুই খুলনায় ১ লাখ লিফলেট বিতরনের সিদ্ধান্ত গৃহিত হয়। সভায় দলের সকল পর্যায়ের নেতা-কর্মিদের খুলনার মহাসমাবেশ সফল করতে নিরলস ভাবে কাজ করার আহবান জানানো হয়। সভায়

সভায় উপস্থিত ছিলেন, জেলা বিএনপির সভাপতি এড. শফিকুল আলম মনা, মহানগর বিএনপিসাধারণ সম্পাদক মনিরুজ্জামান মনি, ডা. গাজী আব্দুল হক, মীর কায়সেদ আলী, শেখ মোশাররফ হোসেন, জাফরউল্লাহ খান সাচ্চু, এড. বজলুর রহমান, স ম আব্দুর রহমান, শেখ ইকবাল হোসেন, রেহেনা ঈসা, অধ্যক্ষ তারিকুল ইসলাম, শেখ আব্দুর রশিদ, এড. শরিফুল ইসলাম জোয়ার্দার, মোল্যা খায়রুল ইসলাম, এড. মাসুম রশিদ, এড. তছলিমা খাতুন ছন্দা, আব্দুর রকিব মল্লিক, অধ্যাপক মনিরুল হক বাবুল, সিরাজুল হক নান্নু প্রমুখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন