ঢাকা সোমবার, ১২ এপ্রিল ২০২১, ২৯ চৈত্র ১৪২৭, ২৮ শাবান ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

খুলনায় শুরু হয়েছে বিএনপির সমাবেশ

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ২৭ ফেব্রুয়ারি, ২০২১, ৩:৪৫ পিএম

অবশেষে দলীয় কার্যালয়ের সামনে মহাসমাবেশ শুরু করেছে খুলনা বিএনপি। আজ শনিবার দুপুর ২ টা ৩৯ মিনিটে কোরআন থেকে তেলাওয়াতের মধ্যদিয়ে সমাবেশ শুরু হয়। কোরআন তেলাওয়াত করেন মাওলানা আব্দুল গফ্ফার।

এর আগে সকাল থেকে দলীয় কার্যালয়ের সামনে অবস্থান নিতে শুরু করে দলের নেতা-কর্মীরা। বেলা বাড়ার সাথে সাথে নেতাকর্মীদের উপস্থিতিও বাড়তে থাকে। বিএনপির দাবি অনুযায়ী চারটি স্পটে অনুমতি না মেলায় দলীয় কার্যালয়ের সামনেই করা হয় সমাবেশের অস্থায়ী মঞ্চ। বিশৃঙ্খলা রোধে কেডি ঘোষ রোড, থানা মোড় এলাকাসহ নগরীর গুরুত্বপূর্ণ মোড়ে পর্যাপ্ত পুলিশ মোতায়েন করা হয়।

দলের সাংগঠনিক সম্পাদক ও নগর সভাপতি নজরুল ইসলাম মঞ্জু জানান, একাধিকবার সমাবেশের অনুমতি চেয়েছি, সিটি মেয়রের সাথে সাক্ষাৎ করে শহীদ হাদিস পার্কটি চাওয়া হয়েছে; তিনি সহযোগিতার আশ্বাসও দিয়েছিলেন। কিন্তু সহযোগিতা তো কারো পেলামই না, বরং চরম অসহযোগিতা করেছে প্রশাসন। এখনো প্রশাসনের সহযোগিতা কামনা করছেন তিনি। শেষ মুহুর্ত পর্যন্ত শান্তিপূর্ণভাবে থাকবো। তিনি এসময় দলীয় কার্যালয়ের সামনে সমাবেশ করার ঘোষণা দেন।

সমাবেশে কেন্দ্রীয় নেতাদের মধ্যে খুলনায় রয়েছেন- মহাসমাবেশে প্রধান অতিথি বিএনপির ভাইস-চেয়ারম্যান সাবেক মন্ত্রী ব্যারিষ্টার শাহজাহান ওমর (বীরউত্তম)। বিশেষ অতিথি বিএনপির ভাইস-চেয়ারম্যান শামসুজ্জামান দুদু, ভাইস-চেয়ারম্যান নিতাই রায় চোধুরী ও যুগ্ম-মহাসচিব মোয়াজ্জেম হোসেন আলাল। এছাড়া প্রধান বক্তা বরিশাল সিটির মেয়র প্রার্থী এ্যাড. মোঃ মজিবর রহমান সরোয়ার, রাজশাহীর মোসাদ্দেক হোসেন বুলবুল, ঢাকার দক্ষিণের মেয়র প্রার্থী ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন