শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

দৌলতখানে ভাসুরের নির্যাতনে গৃহবধূ হাসপাতালে

দৌলতখান (ভোলা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ ফেব্রুয়ারি, ২০২১, ৭:৩৭ পিএম

ভোলার দৌলতখানে সাথী বেগম (২৪)নামে এক গৃহবধূকে শ^শুরবাড়িতে বেধরক পিটিয়ে গুরুতর আহত করার অভিযোগ উঠেছে। গতকাল শনিবার দিনগত রাত সাড়ে ১১টার দিকে উপজেলার চরখলিফা ইউনিয়নের কলাকোপা গ্রামের সরকার বাড়িতে এ ঘটনা ঘটে। রোববার সকালে স্থানীয়রা গৃহবধূকে আহত অবস্থায় উদ্ধার করে দৌলতখান উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।
স্থানীয়রা জানায়, ৭ বছর আগে চরখলিফা ইউনিয়নের কলাকোপা গ্রামের সরকার বাড়ীর মৃত হোসেনের ছেলে ইলিয়াছের সাথে প্রেমের সম্পর্কের পর পারিবারিক ভাবে সাথী বেগমের বিয়ে হয়। তাদের সংসারে এক ছেলে ও এক মেয়ের জন্ম হয়। অভাব অনটনের কারণে স্বামী ইলিয়াস হোসেন ঢাকায় শ্রমিকের কাজ করেন। সংসারের বেহাল অবস্থার কারণে সে নিজেও বাড়ীতে গরু পালন ও চাষাবাদের কাজ করেন। স্বামীর অবর্তমানে নানা অযুহাতে ভাসুর মোঃ জব্বার হোসেনসহ শ^শুরবাড়ির লোকজন প্রায়ই তাকে মারধর করতো।
আহত গৃহবধূ জানায়, অবুঝ দুই সন্তান নিয়ে আমি স্বামীর ঘরে থাকি। স্বামী বাড়িতে না থাকায় ভাসুর জব্বার হোসেন বিভিন্ন সময় তাকে কু-প্রস্তাব দিয়ে আসছিলো। তার কু-প্রস্তাবে রাজি না হওয়ায় ক্ষিপ্ত হয়ে শনিবার রাতের আঁধারে ঘরে ঢুকে সে আমাকে লাঠিসোটা দিয়ে মারধর করে সমস্ত শরীর জখম করে। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন।
এ ব্যাপারে অভিযুক্ত জব্বার হোসেনের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, রাতে এক পুরুষের সঙ্গে ব্যভিচারে জড়িত হওয়ায় তাকে দু-চারটি থাপ্পর দিয়েছি। এ ঘটনায় দৌলতখান থানায় মামলার প্রস্তুতি চলছে।
দৌলতখান থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মোঃ বজলার রহমান জানান, এ বিষয়ে লিখিত অভিযোগ পাওয়া গেলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন