শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

শীঘ্রই ছোট ছেলেকে প্রকাশ্যে আনবেন সাইফ-কারিনা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১ মার্চ, ২০২১, ১:৫৫ পিএম | আপডেট : ২:১৩ পিএম, ১ মার্চ, ২০২১

গত ২১ ফেব্রুয়ারি দ্বিতীয়বার পুত্র সন্তানের বাবা-মা হয়েছেন সাইফ-কারিনা। এরপর ৮ দিন কেটে গেলেও এখনও পর্যন্ত দেখা মেলেনি তৈমুরের ভাইয়ের। কারিনার ছোট ছেলেকে দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন অনুরাগীরা। জানা গেছে, খুব শীঘ্রই ছেলের সঙ্গে আলাপ করাবেন কারিনা।

শোনা যাচ্ছে কারিনা তার ইনস্টাগ্রাম হ্যান্ডেলের মাধ্যমে ছোট ছেলের সঙ্গে গোটা পৃথিবীর আলাপ করিয়ে দেবেন। সর্বভারতীয় সংবাদ মাধ্যমে প্রকাশিত প্রতিবেদন অনুসারে, কারিনার ঘনিষ্ঠ এক ব্যক্তি জানিয়েছেন, ”ছেলের সঙ্গে আলাপ কারিনাই করাবেন, যেহেতু বেবো এখন ইনস্টাগ্রামে অ্যাক্টিভ। পরিবারের অন্যান্যরা এবং অনুরাগীরা তাকে সেখানেই অনুসরণ করবেন।”

সূত্রের খবর, কোভিড পরিস্থিতিতে সাইফ তার সদ্যোজাত সন্তানকে নিয়ে একটু বেশিই সচেতন। তিনি তার ছোট ছেলের সুরক্ষার জন্য সমস্ত রকম ব্যবস্থা নিয়েছেন।

প্রথমে শোনা গিয়েছিল, বিরাট-অনুষ্কার মতোই সাইফ-কারিনা নাকি প্রথমে ঠিক করেছিলেন তারাও দ্বিতীয় সন্তানকে ছবি শিকারীদের চোখের আড়ালে রাখবেন। যদিও এবিষয়ে স্পষ্ট করে সাইফ বা কারিনা কেউই কিছু জানাননি।

প্রসঙ্গত, সাইফ-কারিনার বড় ছেলে তৈমুর ইতিমধ্যেই ছবি শিকারীদের কাছে বেশ জনপ্রিয়। তৈমুর যেখানেই যাক না কেন, সেখানেই পৌঁছে যায় ছবি শিকারীদের ক্যামেরা। তৈমুরকেও হাসি মুখে পোজ দিতে দেখা গিয়েছে। যদিও ছোট ছেলের ক্ষেত্রে এমনটা ‘সাইফিনা’ চাননা বলেই জানা যাচ্ছে।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন