শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

ফরিদগঞ্জ মজিদিয়া কামিল মাদরাসার সাফল্য

ফরিদগঞ্জ (চাঁদপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২ মার্চ, ২০২১, ১২:০২ এএম

ইসলামি আরবি বিশ^বিদ্যালয় ঢাকার অধীনে কামিল ১ম ও ২য় পর্ব পরীক্ষার ফলাফল গত রোববার প্রকাশিত হয়েছে। উক্ত ফলাফলে ফরিদগঞ্জ মজিদিয়া কামিল মাদরাসায় শতভাগ সাফল্য অর্জন করেছে।
জানা যায়, কামিল ১ম পর্বে হাদিস বিভাগে ৯২ জন পরীক্ষায় অংশগ্রহণ করে শতভাগ উত্তীর্ণ হয়। এর মধ্যে অ+ ১ জন, অ ৩৭ জন, অ- ৩৫ জন ও ই ১৯ জন। কামিল তাফসির বিভাগে ২০ জন পরীক্ষায় অংশগ্রহণ করে। এর মধ্যে অ+ ৫ জন, অ ৯ জন, অ- ৩ জন ও ই ৩ জন। কামিল ফিকহ বিভাগে ১৮ জন পরীক্ষায় অংশগ্রহণ করে। এরমধ্যে অ ৪ জন, অ- ৬ জন ও ই ৬ জন মোট ১৮ জন। কামিল ১ম পর্বে সর্বমোট ১৩০ জন উত্তীর্ণ হয়। কামিল ২য় পর্বে হাদিস বিভাগে ৪২ জন পরীক্ষায় অংশগ্রহণ করে শতভাগ উত্তীর্ণ হয়। এর মধ্যে অ ৭ জন, অ- ২৮ জন ও ই ৭ জন। কামিল তাফসির বিভাগে ১৭ জন পরীক্ষায় অংশগ্রহণ করে। এরমধ্যে অ+ ৫ জন, অ ৬ জন, অ- ৬ জন মোট ১৭ জন। কামিল ফিকাহ বিভাগে ১৯ জন পরীক্ষায় অংশগ্রহণ করে। এরমধ্যে অ ৭ জন, অ- ১০ জন ও ই ২ জন মোট ১৯ জন। কামিল ২য় পর্বে সর্বমোট ৭৮ জন উত্তীর্ণ হয়।
এ ফলাফলের জন্য মাদরাসার প্রিন্সিপাল ড. মাওলানা এ কে এম মাহবুবুর রহমান আল্লাহর দরবারে শোকরিয়া আদায় করেন এবং মাদরাসার গভর্নিংবডির সম্মানিত সদস্য দৈনিক ইনকিলাব সম্পাদক ও বাংলাদেশ জমিয়াতুল মোদার্রেছীন সভাপতি আলহাজ এ এম এম বাহাউদ্দীন সাহেবকে ধন্যবাদ জ্ঞাপন করেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন