ঢাকা শনিবার, ১৭ এপ্রিল ২০২১, ৪ বৈশাখ ১৪২৮, ০৪ রমজান ১৪৪২ হিজরী

জাতীয় সংবাদ

মাহবুব তালুকদারের কড়া সমালোচনা করলেন সিইসি

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২ মার্চ, ২০২১, ১:৪৭ পিএম

নির্বাচন কমিশনকে হেয়, অপদস্ত ও নিচে নামানোর জন্য যা করা দরকার মাহবুব তালুকদার সবই করে চলেছেন বলে মন্তব্য করেছেন প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কে এম নুরুল হুদা। তিনি বলেছেন, নির্বাচন কমিশনার মাহবুব তালুকদার ব্যক্তিগত স্বার্থে উদ্দেশ্য প্রণোদিতভাবে কমিশনকে হেয় করছেন।

আজ মঙ্গলবার নির্বাচন ভবনের অডিটরিয়ামে জাতীয় ভোটার দিবস উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় অংশ নিয়ে তিনি এ মন্তব্য করেন। এ সময় চার নির্বাচন কমিশনার, ইসি সচিব, অতিরিক্ত সচিব, এনআইডি উইংয়ের মহাপরিচালক ও প্রকল্প পরিচালকরা উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে সব শেষে বক্তব্য রাখেন সিইসি। এর আগে মাহবুব তালুকদার বক্তব্য দেন।

কে এম নুরুল হুদা বলেন, মাহবুব তালুকদার সাহেব নির্বাচন কমিশনে যোগ দেওয়ার পর থেকে অভ্যাসগতভাবে ইসির যা কিছু নেতিবাচক দিক পকেট থেকে একটি কাগজ বের করে পাঠ করেন। আজও এর ব্যতিক্রম হয়নি। ভোটার দিবস উপলক্ষে তিনি রাজনৈতিক বক্তব্য দিয়েছেন।

নির্বাচন কমিশনের স্বার্থে তিনি কাজ করেন না। ব্যক্তি স্বার্থে ও একটা উদ্দেশ্য সাধন করার জন্য, কমিশনকে অপদস্ত করার জন্য যতটুকু যা করা দরকার, ততটুকু করেছেন তিনি। নির্বাচনে ৮৫ শতাংশ ভোট পড়ে সেগুলো তিনি দেখেন না।’

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (3)
মোঃ হাফিজ ২ মার্চ, ২০২১, ৩:১৭ পিএম says : 0
পৃথিবীতে বিরল প্রজাতির প্রাণীর মধ্যে একটি নুরুল হুদা,এর মিথ্যুক হয়তোবা পৃথিবীতে আর দ্বিতীয়টি পাওয়া যাবে না, আল্লাহ যেন তাকে হেদায়েত নসীব করেন।
Total Reply(0)
jamal Mohammed Gazi ৩ মার্চ, ২০২১, ১২:০০ এএম says : 0
Ami sob somoi cinta kori, Nurul Huda ba ader moto manush jokhon familier kache jai, sontaner kache jai, tokhon mukh dekhai ki kore? National media te amon sob kotha bole, jaa 0% oo sotto na. Allah ader ke Manuh howar toufiq daan koruk
Total Reply(0)
Tareq Sabur ২ মার্চ, ২০২১, ১০:২৪ পিএম says : 0
নুরুল হুদা হচ্ছে একজন জাতীয় বেঈমান এবং একজন খূবই নিকৃষ্ট মনের মানুষ। এই লোকটার কারনে নির্বাচনের এবং পুরা দেশের কি পরিমান খতি হয়েছে তা জাতি টের পাচ্ছে এখন। ওর যোগ্যতাও সন্দেহজনক কারণ এই লোক বাংলা ভাষায় র্সঠিকভাবে কথাই বলতে জানেনা!
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন