ঢাকা রোববার, ১৮ এপ্রিল ২০২১, ৫ বৈশাখ ১৪২৮, ০৫ রমজান ১৪৪২ হিজরী

অভ্যন্তরীণ

রাউজানে যুবকের আত্মহত্যা

রাউজান (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৩ মার্চ, ২০২১, ১২:০১ এএম

চট্টগ্রামের রাউজানে প্রবাসফেরত মো. আলমগীর (২৫) নামে এক যুবক গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। গতকাল মঙ্গলবার সকাল সাড়ে ১১টায় পৌরসভার গহিরা ৩ নম্বর ওয়ার্ডে এই ঘটনা ঘটে। নিহত আলমগীর ওই এলাকার মৃত বিল্লালের ছেলে। এ বিষয়টি জানান, রাউজান থানার এসআই আবু বক্কর ভ‚ঁইয়া।
স্থানীয়রা জানান, মঙ্গলবার সকাল সাড়ে ১১টার দিকে আলমগীর তার একতলা বাড়িতে দরজা বন্ধ করে সিলিং ফ্যানের সঙ্গে ফাঁসিতে জুলে আত্মহত্যা করে। পরে তার মা ফাতেমা বেগম খন্তা দিয়ে বাড়ির দরজা ভেঙে ঝুলন্ত অবস্থায় থেকে আলমগীরকে নামান। এরপর স্থানীয়রা তাকে গহিরা জে কে মেমোরিয়াল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।
জানা গেছে, আড়াই বছর আগে উপজেলার ডাবুয়া ইউনিয়নের ৭ নম্বর ওযার্ডের খৈয়াটিলা এলাকার জেরিন নামের এক নারীকে বিয়ে করেন আলমগীর। ৮ মাস আগে দুবাই থেকে একেবারে দেশে চলে আসেন তিনি।
এরপর থেকে আর্থিক অভাবের কারণে প্রায় সময় স্বামী-স্ত্রী দু’জনের মধ্যে দ্ব›দ্ব লেগেই থাকতো। পারিবারিক অশান্তির কারণে দুইমাস আগে আলমগীরকে ডিভোর্স দেয় তার স্ত্রী জেরিন। এ কারণে সে আত্মহত্যা করে থাকতে পারে বলে ধারণা করছেন স্বজন ও প্রতিবেশীরা।
পুকুরে ডুবে শিশুর মৃত্যু
চট্টগ্রামের রাউজানে মারিয়া (২) নামে এক শিশু পুকুরে ডুবে মৃত্যু হয়েছে। গতকাল মঙ্গলবার সকাল সাড়ে ১০টায় পূর্ব গুজরা ইউনিয়নের হামজারপাড়া এলাকায় এই ঘটনা ঘটে। নিহত মারিয়া ওই এলাকার মো. টিপুর মেয়ে।
স্থানীয়রা জানান, মঙ্গলবার সকাল সাড়ে ১০টায় পরিবারের সদস্যদের অজান্তে পুকুরে পড়ে যায় মারিয়া। অনেক সময় ধরে খুঁজাখুঁজির পর পুকুরে ভাসমান অবস্থায় তাকে উদ্ধার করা হয়। পরে তাকে নোয়াপাড়ার একটি বেসরকারি হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। এ বিষয়টি জানান, কসমিক হাসপাতালের কর্মকর্তা মো. তৈয়ব।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন