বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

চট্টগ্রামে গৃহবধূ ও যুবকের আত্মহত্যা

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ৬ মার্চ, ২০২১, ৮:৪১ এএম

নগরীতে এক যুবক ও এক গৃহবধূ আত্মহত্যা করেছেন। তারা হলেন কুমিল্লা জেলার মো. মনির (২২) ও নিহা আক্তার বৃষ্টি (২০)। পুলিশ জানায়, শুক্রবার রাত ৯ টার দিকে ফিরিঙ্গিবাজার ব্রিজঘাট জাকিরের কলোনী এলাকায় সিলিং ফ্যানের সাথে ঝুলে আত্মহত্যা করেন গৃহবধূ নিহা আক্তার বৃষ্টি। তিনি ফিরিঙ্গিবাজার এলাকার মো. আকাশের স্ত্রী। রাত ১০ টার দিকে পুলিশ বৃষ্টিকে চমেক হাসপাতালে নেওয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নেজাম উদ্দিন বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে এটি একটি আত্মহত্যার ঘটনা। এরপরও আমরা বিষয়টি তদন্ত করে দেখছি।
অপরদিকে লালখান বাজার মা মনি ক্লিনিক এলাকায় আত্মহত্যা করেন মো. মনির। খুলশী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহিনুজ্জামান বলেন, আমরা খবর পেয়ে ঘটনাস্থল থেকে মো. মনিরের লাশ উদ্ধার করি। মনির ও তার মা ওই এলাকায় একটি রুমে ভাড়ায় থাকতেন। সংসারে আয়-রোজগার না থাকায় মায়ের সাথে মান-অভিমান হয় মনিরের। মনির হতাশা থেকে আত্মহত্যার পথ বেছে নিয়েছেন বলে ধারণা করছে পুলিশ।
এর আগে শুক্রবার ভোরে রশিদ বিল্ডিং এলাকায় এক কিশোর আত্মহত্যা করে। এ নিয়ে নগরীতে কয়েক ঘণ্টার মধ্যে তিনটি আত্মহত্যার ঘটনা ঘটেছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন