শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

চিরকুট লিখে পৃথিবী থেকে বিদায় চবি শিক্ষার্থীর

রামগড় (খাগড়াছড়ি) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৭ মার্চ, ২০২১, ১২:০১ এএম

খাগড়াছড়ির রামগড় পৌরসভার ফেনীরকুল এলাকায় নিজ বাড়িতে সুইসাইড নোট লিখে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় রসায়ন বিভাগের ২য় বর্ষের মেধাবী ছাত্র নাইমুল হাসান মিশন (২১) আত্মহত্যা করেছে। সে সেনাবাহিনীতে কর্মরত মো. কামাল উদ্দিনের বড় ছেলে। পারিবারিক সূত্রে জানা গেছে, মিশন বন্ধুদের সাথে আড্ডা দিয়ে রাতের খাবার খেয়ে প্রতিদিনের মতো ঘুমাতে যায়। রাতের কোন এক সময়ে সুইসাইড নোট লিখে খাটের ওপর রেখে ফ্যানের সাথে রেশমি চাদরে ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে। ভোর বেলা অনেক ডাকাডাকি করেও কোন সাড়াশব্দ না পেলে দরজা ভেঙে তার ঝুলন্ত লাশ দেখতে পায় স্বজনরা।
নিহতের সুইসাইড নোটের লেখা হুবহু তুলে ধরা হলো ‘এই দুনিয়া আমার জন্য নয়, পারলে সবাই আমাকে ক্ষমা করে দিবেন’ অপর একটি লিখেন ‘আমার মৃত্যুর জন্যে কেউ দায়ী নয়, আমার বেঁচে থাকার কোন ইচ্ছা নেই, তাই আমি এই সিদ্ধান্ত নিতে বাধ্য হয়েছি। আমার জন্য কেউ কখনো কষ্ট পেয়ে থাকেন পারলে ক্ষমা করে দিয়েন। আম্মু আমাকে মাফ করে দিয়েন, মিলনের খেয়াল রাখিয়েন (মিলন ছোট ভাই)। আব্বু আমাকে সফল করার জন্য অনেক কিছু সহ্য করেছেন, আমি পারিনি তাই ক্ষমাপ্রার্থী’। ওয়ার্ড কাউন্সিলর সাহাব উদ্দিন জানান, পারিবারিক সূত্রমতে সে বেশ কিছুদিন ধরে মানসিক দুঃশ্চিন্তা গ্রস্থ ছিলো। এ জন্য তাকে ঢাকায় ডাক্তার দেখানো হয়েছিলো। ডাক্তার এ সংক্রান্ত চিকিৎসা দিয়েছিলেন। তবে সে এলাকার নম্র ভদ্র ছেলে ছিলো বলে তিনি জানান।
রামগড় থানা ওসি (তদন্ত) মনির হোসেন জানান, লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য খাগড়াছড়ি পাঠানো হয়েছে। এ ব্যাপারে থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন