শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

সাতক্ষীরা ও কালাইয়ে পুলিশের অভিযানে গ্রেফতার ৩৫

প্রকাশের সময় : ৪ সেপ্টেম্বর, ২০১৬, ১২:০০ এএম

অভ্যন্তরীণ ডেস্ক

সাতক্ষীরা ও কালাইয়ে পুলিশ অভিযান পরিচালনা করে ৩৫ জনকে গ্রেফতার করেছে। এ সংক্রান্ত আমাদের সংবাদদাতাদের পাঠানো প্রতিবেদন-
সাতক্ষীরা জেলা সংবাদদাতা জানান, সাতক্ষীরা জেলাব্যাপী পুলিশি অভিযান চালিয়ে ২৭ জনকে গ্রেফতার করা হয়েছে। গত শুক্রবার সন্ধ্যা থেকে গতকাল শনিবার সকাল পর্যন্ত জেলার আটটি থানার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতদের মধ্যে রয়েছে সাতক্ষীরা সদর থানা ১২ জন, কলারোয়া থানা ৫ জন, তালা থানা ২ জন, কালিগঞ্জ থানা ২ জন, শ্যামনগর থানা ১ জন, আশাশুনি থানা ৩ জন, দেবহাটা থানা ১ ও পাটকেলঘাটা থানা এলাকা থেকে ১ জন। সাতক্ষীরা জেলা পুলিশের বিশেষ শাখার পরিদর্শক মিজানুর রহমান বিষয়টি নিশ্চিত করে জানান, গ্রেফতারকৃতদের বিরুদ্ধে বিভিন্ন অভিযোগে মামলা রয়েছে। গতকাল শনিবার তাদের আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।
কালাই (জয়পুরহাট) উপজেলা সংবাদদাতা জানান, জয়পুরহাটের কালাইয়ে শুক্রবার ও গতকাল শনিবার পৃথক অভিযান চালিয়ে ৮ জনকে গ্রেফতার করেছে পুলিশ। পুলিশ জানায়, যৌন নীপিড়নের অভিযোগে পৌরসভার মূলগ্রাম মহল্লার আবু কাশেম, নারী ও শিশু আইনে উপজেলার পার্বতীপুর গ্রাম থেকে মতিয়র রহমান, তার স্ত্রী নার্গিস ও ছেলে নূর আমিনকে এবং মাদক আইনে পৌরসভার আঁওড়া মহল্লার মোজাম্মেল হকের ছেলে মুনছুর রহমানকে গ্রেফতার করা হয়। অপর অভিযানে বিভিন্ন মামলার পলাতক আসামি উপজেলার কাদিরপুর গ্রাম থেকে নূর চৌধুরীর ছেলে সাজু চৌধুরী, তেলিহার গ্রামের মোকলেছার রহমানের ছেলে তোফাজ্জল ফকির ও ময়েশপুর গ্রামের মোজাহার আলীর ছেলে মোসীন আলীকে নিজ নিজ গ্রাম থেকে গ্রেফতার করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন