শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১, ০২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

ছুরিকাঘাত করে মাইক্রোবাস ছিনতাইকালে আটক

হিলি (দিনাজপুর) সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ মার্চ, ২০২১, ১২:০৫ এএম

দিনাজপুরের ঘোড়াঘাটে চালককে ছুরিকাঘাত করে মাইক্রোবাস ছিনতাই করে নিয়ে যাওয়ার সময় পীরগঞ্জ থেকে গাড়িটি উদ্ধার করেছে পুলিশ। এসময় পুলিশ ছিনতাইকারী দলের সদস্য কাওছারকে আটক করে পুলিশ। পরে আহত চালককে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। আহত চালক লুৎফর রহমান (৩৫) ঢাকা জেলার কালিয়াকৈর সাহেব মিয়ার ছেলে।

আহত চালক লুৎফর রহমান জানান, চারজন ব্যক্তি যাত্রী সেজে ঢাকার কালিয়াকৈর থেকে মাইক্রোবাস ভাড়া নিয়ে গত শুক্রবার রাতে দিনাজপুরের ঘোড়াঘাটে আসে। ওই গাড়িটি ঘোড়াঘাট উপজেলার রানীগঞ্জ আব্দুলাপাড়া নামক স্থানে পৌঁছলে চালককে পেছন থেকে এলোপাথাড়ি ছুরিকাঘাত করে রাস্তার পাশে ফেলে গাড়িটি ছিনতাই করে নিয়ে যায় ছিনতাইকারীরা।

ঘোড়াঘাট উপজেলার ৩নং সিংড়া ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল মান্নান জানান, স্থানীয় লোকজনের মুখে খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে আশঙ্কাজনক অবস্থায় চালককে উদ্ধার করে ঘোড়াঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্ষে ভর্তি করা হয় এবং পুলিশকে বিষয়টি অবগত করি।

ঘোড়াঘাট থানার ওসি আজিম উদ্দিন জানান, আহত গাড়ি চালককে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে এবং প্রাইভেটকারটি রংপুরের পীরগঞ্জ থানা এলাকা থেকে উদ্ধার করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন