শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

বাস চাপায় পোশাক কর্মকর্তা নিহত: চালক-সহকারী গ্রেফতার

সাভার থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৪ মার্চ, ২০২১, ৮:২৬ পিএম

ঢাকার সাভারের আশুলিয়ার বাস চাপায় পোশাক কারখানার এক কর্মকর্তা নিহতের ঘটনায় পলাতক চালক ও তার সহকারীকে গ্রেফতার করেছে র‌্যাব। প্রাথমিক জিজ্ঞাসাবাদে চালক নেশাগ্রস্থ্য অবস্থায় বাস চালানোর কথা স্বীকার করেছে।

রোববার গ্রেফতারকৃতদের আশুলিয়া থানায় হস্তান্তর করে র‌্যাব। এর আগে শনিবার রাতে সাভারের জামতলা এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃতরা হলেন- আশুলিয়া ক্ল্যাসিক পরিবহনের চালক শেরপুর জেলার বাসিন্দা মোঃ ওয়াসিম ওরফে আল-আমিন (২৫), ও তার সহযোগী নারায়ণগঞ্জ জেলার বাসিন্দা মোঃ শাকিল (২৮)।

র‌্যাব-৪ এর সহকারী পুলিশ সুপার মোঃ জিয়াউর রহমান চৌধুরী সংবাদ বিজ্ঞপ্তিতে জানিয়েছেন, চালক ওয়াসিম ওরফে আল-আমিন ঘটনার দিন বাসটি চালিয়ে নরসিংপুর এলাকায় পৌঁছালে সামনে থাকা অপর একটি ক্লাসিক পরিবহণের বাসকে ওভারটেক করার সময় শারমিন গার্মেন্টস এর প্রশাসনিক কর্মকর্তা মোটরসাইকেল আরোহী শামছুল আলমকে (৪৫) চাপা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু ঘটে। এসময় চালকের সহযোগী শাকিল না দেখার ভান করে ড্রাইভারকে সামনে এগিয়ে যেতে বলেন। চালক ওয়াসিমের নিজস্ব কোন ড্রাইভিং লাইসেন্স নেই। এবং ঘটনার দিন সে বিভিন্ন প্রকার নেশায় আসক্ত ছিলো। এছাড়া বাসটির রুট পারমিট, ফিটনেস সার্টিফিকেট, ট্যাক্স টোকেন মেয়াদ উত্তীর্ণ ছিলো।

সংবাদ বিজ্ঞপ্তিতে আরও জানানো হয়, ২০১৯ সালের মার্চ মাসে একজন তরুনীকে আশুলিয়া ক্লাসিক পরিবহন এর বাসে ধর্ষণ চেষ্টার ঘটনায় চালক ও তার সহকারীসহ ৩জনকে গ্রেফতার করেছিল র‌্যাব। ২০২০ সালের জুলাই মাসে আশুলিয়া ক্লাসিক পরিবহনের ভেতর এক তরুণীকে গণ-ধর্ষণের অভিযোগে আশুলিয়া থানা পুলিশ চালক ও তার সহকারীসহ ৭ জনকে গ্রেফতার করে। এছাড়া ২০১৭ সালের ২৮ জুলাই হাত-পা বাঁধা অবস্থায় এক যুবকের মরদেহ এই আশুলিয়া ক্লাসিক পরিবহনের বাস থেকে উদ্ধার করা হয়।

প্রসঙ্গত, গত ১১ মার্চ রাতে শারমিন গার্মেন্টস এর প্রশাসনিক কর্মকর্তা শামছুল আলমকে (৪৫) আশুলিয়া ক্লাসিক পরিবহনের একটি বাস চাপা দিলে ঘটনাস্থলেই তিনি মারা যান। এ ঘটনায় ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক অবরোধ করে ৩ টি বাসে অগ্নিসংযোগসহ বেশ কয়েকটি বাস ভাংচুর করে বিক্ষুব্ধ শ্রমিকরা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন