মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

আমতলীতে নৌকার টিকিট পেলেন যারা

আমতলী (বরগুনা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ মার্চ, ২০২১, ১২:০১ এএম

আগামী ১১ এপ্রিল বরগুনার আমতলী উপজেলার ৬টি ইউনিয়নের নির্বাচন অনুষ্ঠিত হবে। এ নির্র্বাচনকে সামনে রেখে চেয়ারম্যান পদে আ.লীগের মনোনয়ন প্রত্যাশী ৩৮ জনের মধ্যে থেকে ৬ জন পেয়েছেন নৌকার টিকিট। এদের মধ্য থেকে ৪টি ইউনিয়নের বর্তমান চেয়ারম্যানরা পুনরায় নৌকার টিকেট পেলেও বাদ পড়েছেন ১নং গুলিশাখালী ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান ইউনিয়ন আ.লীগ সভাপতি আলহাজ অ্যাড. নুরুল ইসলাম।

অপরদিকে ৭নং আড়পাঙ্গাশিয়া ইউনিয়নের চেয়ারম্যান আ.লীগ নেতা একেএম নূরুল হক তালুকদার মৃত্যুবরণ করায় ওই ইউনিয়নে তার স্ত্রীকে মনোনয়ন দেয়া হয়েছে। গত শনিবার সকাল সাড়ে ১০টায় গণভবনে প্রধানমন্ত্রী ও আ.লীগের সভানেত্রী শেখ হাসিনার সভাপতিত্বে দলের স্থানীয় সরকার নির্বাচন মনোনয়ন বোর্ডের সভা অনুষ্ঠিত হয়। ওই সভায় উপজেলার ৬টি ইউনিয়নে দল মনোনিত প্রার্থী চ‚ড়ান্ত করা হয়েছে।

চ‚ড়ান্ত তালিকায় ১নং গুলিশাখালী ইউনিয়নে নৌকার টিকিট পেয়েছেন পৌর যুবলীগের সহ-সভাপতি আইনজীবী অ্যাড. এইচএম মো. মনিরুল ইসলাম মনি। ২নং কুকুয়া ইউনিয়নে উপজেলা আ.লীগের সদস্য, মরহুম এমপির নিজাম উদ্দিন আহমেদ তালুকদারের ছোট ভাই ও বর্তমান চেয়ারম্যান মো. বোরহান উদ্দিন আহমেদ মাসুম তালুকদার। ৩নং আঠারগাছিয়া ইউনিয়নে উপজেলা আ.লীগের সদস্য ও বর্তমান চেয়ারম্যান মো. হারুন অর রশিদ হাওলাদার। ৪নং হলদিয়া ইউনিয়নে উপজেলা আ.লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও বর্তমান চেয়ারম্যান মো. সহিদুল ইসলাম মৃধা। ৫নং চাওড়া ইউনিয়নে উপজেলা আ.লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও বর্তমান চেয়ারম্যান মো. আখতারুজ্জামান খান বাদল। ৭নং আড়পাঙ্গাশিয়া ইউনিয়নে উপজেলা মহিলা লীগের সদস্য ও মরহুম চেয়ারম্যান একেএম নূরুল হক তালুকদারের স্ত্রী সোহেলী পারভীন মালা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন